‘আওয়ামী লীগ ধ্বংসের রাজনীতি করে না’

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, এ দেশের সকল ধর্মের মানুষ উৎসাহ ও উদ্দীপনার মধ্যে আনন্দ উৎসব পালন করে। কেউ বাধা সৃষ্টি করে না। কিন্তু বিএনপি-জামায়াত এসব ধর্মকে পুজি করে মানুষ হত্যা করেছে। দেশকে পাকিস্তান বানাতে চেয়েছিল বিএনপি-জামায়াত। কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ সোনার বাংলায় পরিণত হয়েছে। উন্নত দেশের কাতারে পৌছে যাচ্ছে। উন্নয়ন এখন স্বপ্ন নয়, বাস্তবে রুপ নিয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগ ধ্বংসের রাজনীতি করে না। জনগণের কল্যাণে কাজ করে। তাই এ দেশকে আরও এগিয়ে নিতে চাইলে সকলকেই এগিয়ে আসতে হবে।

শারদীয় দুর্গোৎসব’ উপলক্ষে দিনাজপুর সদর উপজেলার চেহেলগাজী, সুন্দরবন, ফাজিলপুর ও শেখপুরা ইউনিয়নের বিভিন্ন দুর্গা মণ্ডপ ও শহরের বিভিন্ন দুর্গা মন্দির পরিদর্শন কালে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

হুইপ ইকবালুর রহিম এমপি শনিবার রাতে এবং রবিবার দিনাজপুরের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন। এ ছাড়া হুইপ বিভিন্ন পূজা মণ্ডপগুলোতে আর্থিক সহায়তা করেন।

এসময় দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, জেলা পূজা উদযাপন পরিষদ ও দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রতন সিং, রায় সাহেব দেবত্তর স্টেটের এজেন্ট চিত্ত ঘোষ, সুন্দরবন ইউনিয়ন আওয়ামী লীগের চেয়ারম্যান অসোক কুমার রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

বৈশাখী নিউজ/ ইডি

loading...