পূজা দেখে ফেরার পথে দুর্বৃত্তদের হামলায় কিশোর নিহত

নেত্রকোনার কেন্দুয়ায় মণ্ডপ থেকে পূজা দেখে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তদের হামলায় সোহেল মিয়া (১৬) নামে এক কিশোর নিহত হয়েছে। সোহেল উপজেলার সান্দিকোনা ইউনিয়নের ডাউকি গ্রামের আফাজ উদ্দিনের ছেলে। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে উপজেলার মাস্কা ইউনিয়নের মাছিয়ালী গ্রামে। এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তিনজনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই দিন রাতে উপজেলার বলাইশিমুল ইউনিয়নের নোয়াদিয়া ও সান্দিকোনা ইউনিয়নের ডাউকি পূর্বপাড়া গ্রামের দুই দল কিশোর দর্শনার্থী পার্শ্ববর্তী মাস্কা ইউনিয়নের মাছিয়ালী গ্রামের পূজামণ্ডপে পূজা দেখতে যায়। একপর্যায়ে সেখানে তুচ্ছ বিষয় নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এরপর স্থানীয়রা দুই পক্ষকেই নিবৃত্ত করে এবং ঘটনাটি মীমাংসা দেয়। এ অবস্থায় রাত ১১টার দিকে বন্ধুদের সঙ্গে সোহেল বাড়ি ফেরার পথে মাছিয়ালী গ্রামের দেওয়াল খালের ব্রিজ এলাকায় তার ওপর হামলা চালানো হয়। এতে ধারালো অস্ত্রের আঘাতে সোহেল গুরুতর আহত হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় সোহেলকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু ঘটে।

খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। এ সময় ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে নোয়াদিয়া গ্রামের মোমেন, রানা ও শাকিল নামে তিন কিশোরকে আটক করা হয়। এদিকে রবিবার দুপুরে কেন্দুয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহমুদুল হাসান ও কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রবিবার দুপুর সোয়া ২টার দিকে কেন্দুয়া থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। তা ছাড়া অন্যদেরও ধরতে অভিযান অব্যাহত রয়েছে। ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হবে। তবে এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

বৈশাখী নিউজ/ জেপা

loading...