অনূর্ধ্ব-১৯ দলের বিশ্বকাপ জয়ে ছাত্রলীগের আনন্দ মিছিল

দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেট ফাইনালে ভারতকে হারিয়ে বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ায় আনন্দ মিছিল করেছে বাংলাদেশ ছাত্রলীগ। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সকালে মিছিলটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিন থেকে বিশ্ববিদ্যালয়ের কলাভবন, লাইব্রেরি চত্বর, ভিসি চত্বর প্রদক্ষিণ করে টিএসসির রাজু ভাস্কর্যের সামনে এসে শেষ হয়।

আনন্দ মিছিলের নেতৃত্ব দেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। এরপর টিএসসির রাজু ভাস্কর্যের পাদদেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

মুজিববর্ষে বিশ্বকাপজয়ী যুবা টাইগারদের এই অসাধারণ সাফল্যে বাংলাদেশ ছাত্রলীগ পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এসময় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ সহ ঢাকা বিশ্ববিদ্যালয় ও বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া, বিশ্বকাপজয়ী যুবা টাইগারদের এই অসাধারণ সাফল্যে অভিনন্দন জানিয়ে বাংলাদেশ ছাত্রলীগের সকল সাংগঠনিক ইউনিট বুধবার (১২ ফেব্রুয়ারি) সারাদেশে আনন্দ মিছিল করবে।

বৈশাখী নিউজ/ জেপা

loading...