একটা ‘থাপ্পড়’ই যথেষ্ট! কেন এ কথা বললেন তাপসী?

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তাপসী পান্নু অভিনীত থাপ্পড় এর ট্রেলার। আর সেই ট্রেলার দেখে অভিভূত কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। ট্রেলারের কিছুটা অংশ শেয়ার করে পরিচালক অনুভব সিনহার ছবির বক্তব্যের প্রশংসা করেছেন তিনি।

ইনস্টাগ্রামে পোস্ট করে স্মৃতি লিখেছেন, ‘অবশ্যই ছবিটা দেখুন।’ এমনকী তার সঙ্গে উল্লেখ করেছেন, রাজনৈতিক ভাবে মতাদর্শ আলাদা হলেও ছবিটা দেখবেন তিনি। এবং সবাইকে দেখার অনুরোধও করেছেন তিনি।

মহিলাদের ‘আপোষ’ করার প্রসঙ্গ তুলে প্রাক্তন অভিনেত্রী স্মৃতি লিখেছেন, ‘… আপনারা কতজন ভাবেন শুধু গরিব পরিবারের স্ত্রীরাই মার খান। কতজন ভাবেন শিক্ষিত পুরুষ কোনও দিন গায়ে হাত তোলেন না।… তবে মহিলাদের গায়ে হাত তোলা কোনও ভাবেই সমর্থনযোগ্য নয়। একটা থাপ্পড়ও নয়।’ ট্রেলার সোশ্যাল মিডিয়ায় আসার পর তা অভূতপূর্ব সাড়া কুড়িয়েছে।

এরপর একটু অন্যভাবে ট্যুইস্টের পরিকল্পনা করেছে টিম থাপ্পড়। আমু ও তার স্বামীর এক ঝগড়ার দৃশ্য সামনে এসেছে। সেই দৃশ্যের পর তাপসী দর্শককে বলেছেন, যদি মনে হয় ভুল কিছু দেখানো হচ্ছে তাহলে আপনারা রিপোর্ট করুন।

তবে সেই ক্লিপিংস এর শেষে তাপসী বলেছেন,’শুধুমাত্র একটা থাপ্পড়…আর জাস্ট কিচ্ছু না’। ২৮ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই সিনেমা।

বৈশাখী নিউজ/ জেপা