টাঙ্গাইলে করোনায় মৃত্যু ১, নতুন আক্রান্ত ৮

আপডেট: June 3, 2020 |

টাঙ্গাইলে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। তিনি টাঙ্গাইল পৌর শহরের আলী কমপ্লেক্সের মালিক। এ নিয়ে করোনায় জেলায় মোট ৫ জনের মৃত্যু হলো।

এছাড়াও বুধবার (৩ জুন) জেলায় নতুন করে আরও ৮ জনের করোনা শনাক্তের রিপোর্ট এসেছে। ৩০ মে পাঠানো ১৪৯টি নমুনা থেকে পাওয়া তথ্যে তারা আক্রান্ত বলে জানা গেছে। ৫১৭টি নমুনার ফলাফল এখনও পাওয়া যায়নি।

নতুন আক্রান্তদের মধ্যে মির্জাপুর উপজেলায় দুইজন, কালিহাতী উপজেলায় দুইজন, ঘাটাইল উপজেলায় একজন, সদর উপজেলায় চারজন ও ভূঞাপুর উপজেলায় রয়েছেন একজন। জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাঁড়ালো ১৯১ জনে।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ৩০ মে পাঠানো ১৪৯টি নমুনা থেকে বুধবার পাওয়া তথ্যে টাঙ্গাইলে নতুন করে ৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। এ নিয়ে জেলায় মোট ১৯১ জন আক্রান্ত হলো। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৬ জন। হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ২৬ জন। বাড়িতে আইসোলেশনে রয়েছে ১১৮ জন। কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেয়েছেন ৯৪৪৬ জন।

এছাড়া এখন পর্যন্ত এ জেলায় নমুনা সংগ্রহ হয়েছে ৫৪৬৬টি। মঙ্গলবার এ জেলা থেকে ঢাকায় নমুনা পাঠানো ২১৩টিসহ মোট ৫১৭টি নমুনার ফলাফল এখনও পাওয়া যায়নি।

বৈশাখী নিউজজেপা

Share Now

এই বিভাগের আরও খবর