করোনাভাইরাসে আক্রান্ত বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি

আপডেট: June 17, 2020 |

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। বুধবার (১৭ জুন) বিকেলে রাজধানীর এভারকেয়ার হাসপাতাল (সাবেক অ্যাপোলো হাসপাতাল) থেকে তিনি কোভিড-১৯ নমুনা পরীক্ষার রেজাল্ট পান।

বুধবার বাণিজ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. আবদুল লতিফ বকশি এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বাণিজ্যমন্ত্রীর আজ করোনা টেস্টে পজেটিভ এসেছে। তাই তিনি আজই রাজধানীর এভারকেয়ার (সাবেক অ্যাপোলো) হাসপাতালে ভর্তি হবেন। শারীরিকভাবে তিনি সুস্থ আছেন। দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মন্ত্রী।

প্রসঙ্গত, করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, মুক্তিযুদ্ধ মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ও ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ। তাদের মধ্যে ধর্ম প্রতিমন্ত্রী মারা গেছেন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় কোভিড-১৯ নেগেটিভ হলেও মস্তিষ্কে রক্তক্ষরণে মারা গেছেন সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

এদিকে মঙ্গলবার করোনায় আক্রান্ত হয়েছেন দুই সংসদ সদস্য। তারা হলেন সাবেক প্রধান হুইপ উপাধ্যক্ষ আবদুস শহীদ এবং গণফোরামের নেতা মোকাব্বির খান। বাণিজ্যমন্ত্রীকে নিয়ে মোট ১২ সংসদ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন।

দেশে মোট করোনায় আক্রান্তের সংখ্যা ৯৮ হাজার ৪৮৯ জন। আর এখন পর্যন্ত এ ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ৩০৫ জন।

বৈশাখী নিউজ/ ফারজানা

Share Now

এই বিভাগের আরও খবর