ক্যালিফোর্নিয়ায় ওয়ালমার্টের বিতরণ কেন্দ্রে গুলিতে নিহত ২

সময়: 11:32 am - June 28, 2020 | | পঠিত হয়েছে: 2 বার

ক্যালিফোর্নিয়ার রেড ব্লাফে ওয়ালমার্টের বিতরণ কেন্দ্রে গুলিবর্ষণের এক ঘটনায় অন্তত দুজন নিহত ও চারজন আহত হয়েছেন।শনিবার স্থানীয় সময় বিকাল প্রায় ৩টার দিকে গুলিবর্ষণের এ ঘটনা ঘটে।

রেড ব্লাফ সিটি ম্যানেজার রিক ক্র্যাবট্রি ফোনে সংবাদমাধ্যমকে এ কথা সিএনএনকে জানিয়েছেন।এক ব্যক্তি গাড়ি নিয়ে বিতরণ কেন্দ্র ভেঙে ভেতরে ঢুকে পড়ার পর আগুন ধরে যায়, তবে আগুন খুব বড়ভাবে ছড়িয়ে পড়েনি বলে জানিয়েছেন তিনি।

ঘটনাস্থলে অজ্ঞাত এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন এবং তাকে হাসপাতালে নেয়া হয়েছে বলে জানিয়েছেন ক্র্যাবট্রি। আইন প্রয়োগকারীরা ওই সন্দেহভাজনকে গুলি করেছে কি না, তা পরিষ্কার হয়নি।ক্র্যাবট্রি বলেন, ‘সেখানে একজন গুলিবর্ষণকারী ছিল, সে গুলিবিদ্ধ হয়েছে, তাকে হাসপাতালে নেয়া হচ্ছে বলে শুনেছিলাম।

’ডিগনিটি হেলথ নর্থ স্টেটের মিডিয়া রিলেশন ম্যানেজার অ্যালিসন হেনড্রিকসন জানান, ওয়ালমার্টের বিতরণ কেন্দ্র থেকে রেড ব্লাফের এলিজাবেথ কমিউনিটি হাসপাতালে মোট ছয়জনকে আনা হয়েছে, তাদের মধ্যে দুজন মৃত ও চারজন আহত।হাসপাতালে যাদের আনা হয়েছে তাদের বয়স বা আঘাতের ধরন সম্পর্কে তিনি কিছু জানাতে পারেননি বলে জানিয়েছে সিএনএন।

বৈশাখী নিউজজেপা

Share Now

এই বিভাগের আরও খবর