বায়ার্ন সমর্থকদের জন্য সুখবর

উয়েফা চ্যাম্পিয়নস লিগ জয়ী বায়ার্ন মিউনিখ আগামী ২৪ সেপ্টেম্বর ইউরোপা লিগ জয়ী সেভিয়ার মুখোমুখি হবে সুপার কাপে। আর এই ম্যাচে পরীক্ষামূলকভাবে দর্শক প্রবেশের অনুমতি দিচ্ছে ইউরোপিয়ান ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা উয়েফা। এই সুযোগে ভক্ত-সমর্থকদের জন্য দারুণ এক ঘোষণা দিয়েছে ইউরোপ সেরা ক্লাব বায়ার্ন মিউনিখ। খবর এএফপি

ইতিমধ্যে ইউরোপের দেশগুলোতে বাড়তে শুরু করেছে দ্বিতীয় দফা করোনার সংক্রমণ। তাই যারা হাঙ্গেরিতে অনুষ্ঠিত হতে যাওয়া সুপার কাপের টিকিট কিনবেন, তাদেরকে ফ্রি করোনাভাইরাস টেস্ট করার সুযোগ দিবে বায়ার্ন মিউনিখ।

মূলত সুপার কাপ খেলতে আগামী সপ্তাহে হাঙ্গেরি যাবে বায়ার্ন। তবে সেখানে বায়ার্নের সমর্থকরা যেতে চাইলে অবশ্যই করোনা নেগেটিভ সনদপত্র নিয়ে যেতে হবে। এমনটাই জানিয়ে দিয়েছে হাঙ্গেরির ফুটবল কর্তৃপক্ষ। তাই ভক্ত-সমর্থকদের ফ্রি করোনা টেস্টের ঘোষণা দিল উয়েফা চ্যাম্পিয়নসরা।

বায়ার্নের অনেক সমর্থক এই সুপার কাপের ম্যাচ দেখতে হাঙ্গেরিতে যেতে ইচ্ছুক। তবে মাত্র ৩ হাজার বায়ার্ন সমর্থক সুযোগ পাবেন হাঙ্গেরিতে যাওয়ার। সেই ৩ হাজার সমর্থকদের ফ্রি করোনা টেস্ট করাবে বায়ার্ন।

আগামী ২১ ও ২২ সেপ্টেম্বর বায়ার্নের স্টেডিয়ামের সামনে এই টেস্ট করানো হবে। যারা নেগেটিভ হবেন, তারাই কেবল হাঙ্গেরি যাওয়ার সুযোগ পাবেন।

বৈশাখী নিউজজেপা