ভালো আছেন ডিপজল

সফলভাবে টিউমারের অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা ডিপজলের। ১৫ সেপ্টেম্বর বিকেলে রাজধানীর একটি হাসপাতালে তার শরীরে অস্ত্রোপচার হয়। অস্ত্রোপচারের পর জ্ঞান ফিরেছে ডিপজলের। রাখা হয়েছে সাধারণ বিছানায়।

তিনি বলেন, ‘কাটা-ছেঁড়ার পর আমাকে বেডে দেওয়া হয়েছে। এখন ভালো অনুভব করছি। আশা করছি দ্রুত সুস্থ হয়ে যাবো। সবার কাছে আমার জন্য দোয়া চাইছি।’

প্রসঙ্গত, ১৪ সেপ্টেম্বর জানা যায়, ডিপজল হাসপাতালে ভর্তি আছেন। পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসক তার অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেয়।

এর আগে গত মার্চ মাস থেকে সর্দির সমস্যায় ভুগছিলেন এই অভিনেতা। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়েছিল। চিকিৎসকরা সে সময় জানিয়েছিলেন, তার বুকে কফ জমেছে।

এছাড়াও ২০১৭ সালে হৃদরোগের সমস্যার কারণে দীর্ঘদিন সিঙ্গাপুরের চিকিৎসা করতে হয়েছিল ডিপজলকে। সেখানে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার হার্টে সফল বাইপাস অস্ত্রোপচার হয়। এরপর তিনি সুস্থ হয়ে উঠেন।

উল্লেখ্য, খলনায়ক হিসেবে চলচ্চিত্রে ক্যারিয়ার শুরু করেন ডিপজল। তার মতে, সেটা ছিল চলচ্চিত্রে তাঁর প্রথম অধ্যায়। এরপর ‘কোটি টাকার কাবিন’ সিনেমা দিয়ে আলোচনায় আসেন। কারণ এই সিনেমাতে তিনি নায়ক চরিত্রে অভিনয় করেন। ব্যবসার পাশাপাশি এই তারকা রাজনীতির সঙ্গেও জড়িত। মিরপুরে কমিশনার পদে নির্বাচিতও হয়েছিলেন। তবে অবৈধ অস্ত্র রাখার দায়ে তাকে কারাদণ্ড দেওয়া হয়। সেখান থেকে ফিরে তিনি আবারও চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। এরপর অসুস্থতার কারণে দীর্ঘদিন অভিনয় থেকে দূরে থাকেন। সিঙ্গাপুর থেকে চিকিৎসার করিয়ে দেশে ফিরে আবারও কাজে ফেরেন।

ডিপজল নেতিবাচক ও ইতিবাচক দুই ধরনের চরিত্রেই অভিনয় করে ঢাকাই চলচ্চিত্রে উপহার দিয়েছেন বহু জনপ্রিয় সিনেমা। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন তিনি। তাঁর ঝুলিতে রয়েছে- ‘চাচ্চু’, ‘দাদীমা’, ‘কোটি টাকার কাবিন’, ‘আম্মাজান’সহ অসংখ্য জনপ্রিয় সিনেমা।

বৈশাখী নিউজজেপা