আবুল হাসনাত আব্দুল্লাহ’র রোগ মুক্তিতে স্বেচ্ছাসেবক লীগের দোয়া কামনা

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্রধান সদস্য, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি (মন্ত্রী পদমর্যাদায়), সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসনাত আব্দুল্লাহ’র রোগ মুক্তি কামনায় দোয়া চেয়েছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু সহ স্বেচ্ছাসেবক লীগ পরিবার আবুল হাসনাত আব্দুল্লাহর আশু রোগ মুক্তি কামনা করে দোয়া চান।

উল্লেখ্য, গত ২৯ সেপ্টেম্বর রাত সোয়া ৯টার দিকে শ্বাসকষ্টজনিত কারণে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন আবুল হাসনাত আব্দুল্লাহ। এরপর অবস্থার অবনতি হওয়ায় তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

১৯৭৫ সালের ১৫ আগস্টের ভয়াল কালোরাতে নিহত শহীদ আবদুর রব সেরনিয়াবাতের ছেলে আবুল হাসনাত আব্দুল্লাহ ওই রাতের একজন প্রত্যক্ষদর্শী। দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুফাতো ভাই আবুল হাসনাত আব্দুল্লাহ বরিশাল-১ আসন থেকে বার বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক ও পার্বত্য শান্তি চুক্তির রূপকার।

আবুল হাসনাত আব্দুল্লাহর স্ত্রী সাহান আরা আব্দুল্লাহ চলতি বছরের ৭ জুন ইন্তেকাল করেন। তার বড় ছেলে সাদিক আব্দুল্লাহ বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

বৈশাখী নিউজবিসি