ফ্রান্স আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

কেক কাটা, আলোচনা সভা এবং দেশ-দেশের মানুষের সেবা নিশ্চিতে দীর্ঘায়ু ও সুস্থতা কামনায় ফ্রান্সে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি এম এ কাশেমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন কয়েছের পরিচালনায় প্যারিসের স্থানীয় একটি রেস্টুরেন্টে দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সর্বইউরোপীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান মজিব।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ফ্রান্স আওয়ামীলীগের উপদেষ্টা সালেহ আহমেদ চৌধুরী, সহ-সভাপতি সোহরাব মৃধা, কামরুল হাসান বকুল, জাকির হোসেন ভূঁইয়া, মঞ্জুরুল হাসান চৌধুরী সেলিম, শাজাহান রহমান, শাহজাহান সারু, শাহজাহান শাহি, সুব্রত ভট্টাচার্য শুভ, নুরুল হক ভূঁইয়া,উপদেষ্টা সালেহ আহমেদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক কবি মোস্তফা হাসান,নজরুল ইসলাম চৌধুরী, এমদাদুল হক স্বপন ,ফয়ছল উদ্দিন, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল আহমেদ ,সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন সহ ফ্রান্স মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, বঙ্গবন্ধু ছাত্র ফাউন্ডেশন, সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বর্ণাঢ্য কর্মময় জীবন নিয়ে আলোচনা করেন নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, বৈশ্বিক করোনা মহামারী সংকটকালে শেখ হাসিনার নেয়া নানা পদক্ষেপ আন্তর্জাতিক মহলে প্রশংসিত হয়।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে শক্তিশালী করতে প্রবাস থেকে নেতাকর্মীদের আরো বেশি প্রবাসীদের উৎসাহিত করতে কাজ করার তাগিদ আরোপ করেন নেতৃবৃন্দ। পরে উপদেষ্টা পরিষদের সদস্য সালেহ আহমেদ চৌধুরী ও‌ ধর্ম বিষয়ক সম্পাদক সালেহ আহমেদের পরিচালনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা, দীর্ঘায়ু ও বঙ্গবন্ধু পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বৈশাখী নিউজএপি