আশুলিয়ায় ১০ বছরের শিশুকে ধর্ষণ, ফল ব্যবসায়ী গ্রেফতার

সময়: 10:21 am - October 3, 2020 | | পঠিত হয়েছে: 4 বার

সাভারের আশুলিয়ায় ১০ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মিজানুর রহমান মিরু নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে বাংলাবাজার এলাকার একটি বাসা থেকে তাকে ধরে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

গ্রেফতারকৃত মিজানুর রহমান মিরু (৩৮) পাবনার বেরা ধানার বেরাদিয়া গ্রামের ওয়াজ শেখের ছেলে। সে বাংলাবাজার এলাকায় ভাড়া বাসায় থেকে ফলের ব্যবসা করে।

ভুক্তভোগীর স্বজনেরা অভিযোগ করেন, গার্মেন্ট শ্রমিক বাবা ও গৃহিনী মায়ের সাথে ভাড়া বাসায় থেকে ওই শিশু স্থানীয় একটি স্কুলে চতুর্থ শ্রেণিতে লেখাপড়া করে। ইতোপূর্বে বাসা খালি থাকার সুবাধে চতুর্থ তলার ভাড়াটিয়া মিরু তৃতীয় তলায় বসবাসাকারী ওই শিশুদের ফ্ল্যাটে প্রবেশ করে তাকে ভয়-ভীতি দেখিয়ে ধর্ষণ করে।

কিন্তু প্রাণভয়ে শিশুটি এসব তার পরিবারকে জানায়নি। এ ঘটনার পর গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বাসা খালি পেয়ে মিরু আবারও ফ্ল্যাটে প্রবেশ করে ওই শিশুকে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটির চিৎকারে স্থানীয়রা বিষয়টি জানতে পেরে মিরুকে আটক করে পুলিশে সোপর্দ করে। রাতেই এ ঘটনায় ভুক্তভোগী শিশুটির মা বাদী হয়ে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) কায়সার হামিদ জানান, ভুক্তভোগী শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। এ ঘটনায গ্রেফতারকৃত ধর্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বৈশাখী নিউজএপি

Share Now

এই বিভাগের আরও খবর