বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে থাকবে সরকার

সময়: 10:51 am - October 5, 2020 | | পঠিত হয়েছে: 2 বার

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, নতুন করে যেন কেউ গৃহহীন না হয় সেজন্য পৌর মেয়র, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, যুবলীগ কাজ করে যাচ্ছে। দ্রুত গৃহহীনদের পুনর্বাসন করা হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমরা তালিকা পাঠাবো, ক্ষতিপূরণের জন্য সরকার তাৎক্ষণিক ব্যবস্থা করেছে। বর্তমান সরকার অসহায় মানুষের পাশে আছে, থাকবে। বন্যায় ক্ষতিগ্রস্ত গৃহহীন পরিবারের পাশে আছে সরকার।

তিনি আরো বলেন, যতদিন বেঁচে আছি আপনার খেদমত করবো, চলন বিলবাসীর পাশে আজীবন থাকবো। করোনা, বন্যা সকল দুর্যোগে আমরা মানুষের পাশে থেকে সেবা করে যাবো।

প্রতিমন্ত্রী আরো বলেন, সুঁতি জাল যেন কেউ নদীতে না দিতে পারে সে ব্যবস্থা নেয়া হয়েছে। তালিকা প্রশাসনের কাছে জমা দেয়া হয়েছে। তাদের আইনের আওতায় আনা হবে।

রবিবার বিকেল তিনটায় তার নিজ বাসভবনে বন্যায় ক্ষতিগ্রস্ত ৪৪টি পরিবারকে নগদ ৫ হাজার করে সহায়তা প্রদান করেন প্রতিমন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, ইউএনও নাসরিন বানু, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজি, পিআইও আল আমিন সরকার, চলনবিল মহিলা কলেজের অধ্যক্ষ গোলাম মহিউদ্দিন টিপু, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, প্রতিমন্ত্রীর এপিএস রনজিৎ কুমার প্রমুখ। এ সময় তিনি রিকশা ও নৌকা বিতরণ করেন।

পরে প্রতিমন্ত্রী নৌকাযোগে তাজপুর ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা, বাঁধ পরিদর্শন এবং বন্যার্ত ৩০০ পরিবারের মাঝে ১০ কেজি চালসহ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খবির উদ্দিন, সহ-সভাপতি আব্দুল জব্বার সরদার, ট্যাগ অফিসার ইউডিএফ আছাফুল ইসলাম সিদ্দিকী উপস্থিত ছিলেন।

বৈশাখী নিউজজেপা

Share Now

এই বিভাগের আরও খবর