অসাম্প্রদায়িক ও প্রগতিশীল বাংলাদেশ গড়তে হবে : পলক

সময়: 9:06 pm - October 25, 2020 | | পঠিত হয়েছে: 3 বার

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, আমাদের দেশ ধর্মীয় সম্প্রীতির বাংলাদেশ। অসাম্প্রদায়িক ও প্রগতিশীল বাংলাদেশ গড়তে হবে। মধ্যম আয়ের দেশ গড়ার লক্ষে প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন।

রবিবার সন্ধ্যা ৭টার দিকে কেন্দ্রীয় ঠাকুরবাড়ি মন্দিরে হিন্দু ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

জুনাইদ আহমেদ পলক বলেন, অসাম্প্রদায়িক রাষ্ট্র মানে উন্নত রাষ্ট্র। নারী, পুরুষ, ধনী, দরিদ্র সকল মানুষকে অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনে কাজ করতে হবে। ধর্ম বর্ণে সবাইকে এক কাতারে শামিল হয়ে দেশের জন্য কাজ করতে হবে।

এসময় পুলিশ বাহিনীর প্রশংসা করে তিনি বলেন, করোনাকালীন পুৃলিশ বাহিনী ঝুঁকি নিয়ে কাজ করছে। জীবনের মায়া ত্যাগ করে সংসারের মায়া ত্যাগ করে পুলিশ মানবতার পাশে দাঁড়িয়েছে।

বিশ্বনাথ দাসের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন। এসময় উপস্থিত ছিলেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা, উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ।

আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, সহকারী কমিশনার ভূমি রকিবুল হাসান, সহকারী পুলিশ সুপার জামিল আকতার, সিংড়া থানার ওসি নুর এ আলম সিদ্দীকি, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিনসহ হিন্দু ধর্মাবলম্বী নেতৃবৃন্দ।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর