ডিকশনারি চলচ্চিত্রের ডাবিংয়ের জন্য কলকাতা যাবেন মোশাররফ করিম

আপডেট: November 23, 2020 |

ভারতীয় অভিনেতা ব্রাত্য বসু। নাট্যকার, চলচ্চিত্র পরিচালক হিসেবেও তার খ্যাতি রয়েছে। বর্তমানে ভারতের পশ্চিমবঙ্গের তথ্যপ্রযুক্তি মন্ত্রীর দায়িত্ব পালন করছেন। প্রায় এক দশক পর ‘ডিকশনারি’ নামে চলচ্চিত্র নির্মাণ করছেন তিনি। এতে অভিনয় করছেন দেশের শক্তিমান অভিনেতা মোশাররফ করিম।

চলতি বছরের শুরুতে এ চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নিতে কলকাতা গিয়েছিলেন মোশাররফ করিম। গত ১৬ মার্চ কাজ শেষ করে করোনার জন্য তড়িঘড়ি করে দেশে ফেরেন এ অভিনেতা। এবার ডাবিং করতে কলকাতা সফরে যাচ্ছেন তিনি। রোববার (২২ নভেম্বর) এক ভিডিও বার্তায় এ তথ্য জানান ব্রাত্য বসু।এ নির্মাতা বলেন, গতকাল (২১ নভেম্বর) আবির চ্যাটার্জির ডাবিং হয়েছে। ২৩ নভেম্বর নুসরাত জাহানেরটা হবে। আর মোশাররফের ডাবিংটি হবে ২ ডিসেম্বর। শুটিংয়ে যে উত্তেজনা তা ডাবিংয়ে থাকে না। এটা অনেকটা মাস্টার মশাইয়ের পরীক্ষার খাতা দেখার মতো কিছুটা ক্লান্তিকর। তবে নিখুঁত ডাবিং করার বিশেষ আনন্দ আছে, আমরা সেটা করার চেষ্টা করছি।

মোশাররফ করিম কবে নাগাদ কলকাতার উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন তা জানা যায়নি।

বুদ্ধদেব গুহর দুটি গল্প নিয়ে গড়ে উঠেছে এ চলচ্চিত্রের কাহিনি। গল্প দুটি হলো ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’। এর চিত্রনাট্য তৈরি করেছেন উজ্জ্বল চ্যাটার্জি। গল্প প্রসঙ্গে তিনি বলেন, ‘সম্পর্কের দূরত্ব তৈরির কথা বলবে আমাদের সিনেমা।’ এ চলচ্চিত্রে স্বামী-স্ত্রী হিসেবে দেখা যাবে মোশাররফ ও পৌলমি বসুকে।

বৈশাখী নিউজ/ ফাজা

 

Share Now

এই বিভাগের আরও খবর