দেশের উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনাই শেষ ঠিকানা: এমপি অপু

আপডেট: January 29, 2023 |

শরীয়তপুর- ১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. ইকবাল হোসেন অপু বলেছেন, দেশের অনুন্নত এলাকা আজ উন্নত শুধুমাত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্যে। তার নেতৃত্বে দেশের প্রত্যেকটি অঞ্চল অন্ধকার থেকে আলোর মুখ দেখেছে। দেশরত্ব শেখ হাসিনা দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তার বলিষ্ঠ নেতৃত্বেই দেশ আজ মধ্যম আয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। আজ বাংলাদেশ উন্নয়নশীল দেশ, আমরা এই কথাটি গর্বের সঙ্গে বলতে পারি। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে ভোট দিয়ে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। কারণ নৌকার বিকল্প আর কিছুতেই পাওয়া যাবে না। উন্নয়ন মানেই নৌকা, নৌকা মানেই উন্নয়ন। তাই দেশের উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনাই শেষ ঠিকানা।

রোববার (২৯ জানুয়ারি) জাতীয় সংসদের নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

ইকবাল হোসেন বলেন, বিএনপি আবারও বাঁকা পথে ক্ষমতায় যেতে চেষ্টা চালাচ্ছে। কিন্তু বিএনপির সেই স্বপ্ন কখনও বাস্তবায়ন হবে না। তাই দেশের এবং জনগণের শান্তির জন্য আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে হবে।

তিনি বলেন, করোনাকালীন সময় বিশ্বে শোচনীয় অবস্থা ছিল। অনেক উন্নত দেশেও করোনায় বেহাল অবস্থা হয়ে ব্যাপক প্রাণহানি হয়েছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্ব ও সঠিক সময়ে সবাইকে করোনার ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করায় মারাত্মক ভয়াবহতা থেকে বাংলাদেশের মানুষ রক্ষা পেয়েছে। আওয়ামী লীগ কখনো বিএনপির মতো প্রতিহিংসার রাজনীতি করে না। এদেশের সব জনগণকেই প্রধানমন্ত্রী বিনামূল্যে ভ্যাকসিন দিয়েছেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সামনের দিকে অগ্রসর হচ্ছে। বাংলাদেশ যখন বিশ্বের ৩৫তম বৃহৎ অর্থনীতির দেশ– ঠিক সেই মুহূর্তে বিএনপি-জামায়াত বাংলাদেশকে পেছনের দিকে নেওয়ার জন্য নানামুখী ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্র প্রতিহত করতে জনগণকে সচেতন হতে হবে।

Share Now

এই বিভাগের আরও খবর