ফরিদপুরে কৃষকলীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আপডেট: April 19, 2024 |

ফরিদপুর প্রতিনিধি: নানা আয়োজনে ফরিদপুরে পালিত হয়েছে বাংলাদেশ কৃষকলীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী। দিবসটি উপলক্ষ্যে সকালে শহরের হাসিবুল হাসান লাভলু সড়কে অবস্থিত ফরিদপুর জেলা আওয়ামী লীগের অফিস চত্বরে শুক্রবার সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান, কেক কাটা, র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দিবসটি উপলক্ষ্যে ফরিদপুর প্রেসক্লাব হয়ে শহর প্রদক্ষিণ করে একটি বর্নাঢ্য র‍্যালী। র‍্যালী শেষে দলীয় কার্যালয়ে এসে ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‌ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, বিশেষ অতিথি ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ, অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন কৃষক লীগের সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক এডভোকেট প্রদীপ কুমার দাস লক্ষণ, সদর উপজেলা কমিটির সভাপতি আখতারুজ্জামান সহ ফরিদপুর জেলা, সদর উপজেলা, পৌরসভা শাখা নেতৃবৃন্দ।

এ সময় কৃষক লীগের সভাপতি শেখ শহিদুল ইসলামের সভাপতিতে এবং কৃষক লীগের সাধারণ সম্পাদক এডভোকেট প্রদীপ কুমার দাস লক্ষণের সঞ্চালনায় ‌ আলোচনা সভায় নেতৃবৃন্দ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ‌বাংলাদেশ এগিয়ে চলছে এ ধারা অব্যাহত রাখতে হবে।

বক্তারা বলেন এই সরকার কৃষি বান্ধব সরকার। মাননীয় প্রধানমন্ত্রী নেতৃত্বে দেশে আজ ‌খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছে। দেশে উৎপাদন বৃদ্ধি হয়েছে। কৃষক তার উৎপাদিত ফসলের ন্যায্য মূল্য পাচ্ছেন। বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ‌ সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

Share Now

এই বিভাগের আরও খবর