বগুড়ায় গণধর্ষণ মামলার মূল আসামী গ্রেফতার

আপডেট: May 1, 2024 |

শাহজাহান আলী,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ায় গণধর্ষণ মামলার মূল আাসামী লিমন সাকিদারকে গ্রেফতার করেছে র‍্যাব।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২ বগুড়ার একটি আভিযানিক দল ধনুট উপজেলার নাংলু এলাকায় অভিযান চালিয়ে আসামী লিমন সাকিদারকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী লিমন সাকিদার বগুড়ার সারিকান্দি উপজেলার কুতুবপুর উত্তরপাড়া এলাকার শাহাদুল সাকিদার এর ছেলে। ১ মে বুধবার সকালে র‍্যাব-১২ বগুড়ার কোয়াড কমান্ডার সিনিয়ার সহকারী পুলিশ সুপার সোহেল রানা এক প্রেস রিলিজে এসব তথ্য নিশ্চিত করেছেন।

র‍্যাবের পাঠানো প্রেস রিলিজে বলা হয়,বগুড়ার নন্দীগ্রাম উপজেলাধীন ভদ্রদিঘী এলাকার এক মহিলার সাথে মোবাইল ফোনে ধৃত আসামী লিমনেের সাথে পরিচয়,হয় এবং এক পর্যায়ে তাদের প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

গত ২১ অক্টোবর বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নারীকে সারিয়াকান্দির কুতুবপুর বাজারে ডেকে নেয় লিমন।পরে লিমন তাঁর বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে কুতুবপুর গ্রামস্হ এক ফসলের জমিতে জোরপূর্বক নিয়ে যায়। এসময় ধৃত আসামী লিমনের সাথে আরও ৩/৪ জন যোগ দেয়।এক পর্যায়ে সেখানে তাঁরা ওই নারীকে জোরপূর্বক গণধর্ষণ করে।

এ ঘটনায় সারিয়াকান্দি থানায় মামলা নং ১৪ তারিখ ২২/১০/২০২৩ ধারা ৯(৩) ২০০০ সালের নারী ও শিশু নির্যতন দমন আইনে মামলা দায়ের হয়।সেই মামলায় দ্রুত গ্রেফতার করতে র‍্যাব-১২ বগুড়া ক্যাম্প শুরু হতেই গোয়েন্দা তৎপরতা শুরু করে।

এরই ধারাবাহিকতায় ৩০ এপ্রিল রাত সাড়ে ১১ টায় জেলার ধনুট থানাধীন নাং ১৪ তারিখ ২২/১০/২০২৩ ধারা ৯(৩) ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামকা রুজু হয়।মামালা দায়েরের পর থেকে লিমন গ্রেফতার এড়াতে ও মামলা থেকে পরিত্রাণ থেকে পরিত্রাণ পেতে স্হানীয় আত্মীযসজন ও প্রতিবেশী হতে নিজেকে বিচ্ছিন্ন করে বিভিন্ন কৌশলে বিভিন্ন স্হানে আত্বগোপনে ছিল।

কিন্ত র‍্যাব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে গণধর্ষণ মামলার মুল আসামী লিমনকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোয়াড কমান্ডার সিনিয়ার সহকারী পুলিশ সুপার সোহেল রানা জানান,ধৃত আসামী লিমনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সারিয়াকান্দি থানার সোপর্দ করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর