বিয়ের ছবি ইন্সটাগ্রাম পোস্ট থেকে মুছে ফেলেছেন রণবীর সিং

আপডেট: May 8, 2024 |

 

বলিউড অভিনেতা রণবীর সিং তার ইন্সটাগ্রাম পোস্ট থেকে অনেক ছবি মুছে ফেলেছেন। মুছে ফেলা ছবির তালিকায় আছে তার বিয়ের ছবিও। এতেই অবাক হয়েছেন রণবীর ভক্তরা। এই অভিনেতার ইন্সটাগ্রাম পোস্টে এখন মাত্র ১৩৩টি ছবি দেখা যাচ্ছে।

ইন্ডিয়া এক্সপ্রেসের তথ্য, এর আগে ২০২০ সালের ৩১ ডিসেম্বর দীপিকা পাড়ুকোন তার সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রাম থেকে সব ছবি সরিয়ে নিয়েছিলেন। পোস্টের সংখ্যা নামিয়েছিলেন শূন্যে।

ওই ঘটনা কেন্দ্র করে ব্যাপক প্রচারণা পেয়েছিলেন দীপিকা। রণবীরের ছবি মুছে ফেলার ঘটনাকে কেন্দ্র করে নেটিজেনদের প্রশ্ন দৗপিকা-রণবীরের মধ্যে দূরত্ব তৈরি হলো নাকি প্রচারের আলোয় থাকার উপায় এটি?

২০১৮ সালের নভেম্বরে গাঁটছড়া বাঁধেন রণবীর-দীপিকা। বলা যায় বলিপাড়ায় তারা তুমুল জনপ্রিয় তারকা দম্পতি। দুইজনের ক্যারিয়ারই সমানতালে এগিয়ে যাচ্ছে। নিজেদের সংসারে নতুন অতিথিকে স্বাগত জানাতে প্রস্তুতি নিচ্ছেন তারা। তারপরেও বিয়ের ছবি কেন সরাতে হলো?

স্থানীয় গণমাধ্যমের তথ্য, চলতি বছর‘মেট গালা’য় অনুপস্থিত ছিলেন দিপীকা পাড়ুকোন। এতে খানিকটা প্রচারের আলো থেকে দূরে সরে যায় তার নাম। অনেকে বলছেন, প্রচারের থাকার জন্য এমনটা করেছেন অভিনেতা। এর আগে ভিকি-কৌশল ও ক্যাটরিনা কইফের বিয়ের সময়ও নিজেদের বিয়ের ছবি আবার পোস্ট করেছিলেন দীপিকা। সেই সময় অনেকেই বলেছিলেন নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি। তবে কি এ বার তেমনই কিছু! নাকি অন্য কোনো কারণ আছে, বলবে সময়

Share Now

এই বিভাগের আরও খবর