নাইট রাইডার্সের ক্রিকেটারদের স্বাগত জানিয়েছেন শাহরুখ খান

আপডেট: September 20, 2021 |

আইপিএলের ১৪তম আসরের দ্বিতীয় পর্বের খেলায় অংশ নেওয়ার আগে নিজ দলের ক্রিকেটারদের বিশেষ বার্তা দিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান।

সোমবার রাত ৮টায় আবুধাবিতে বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে মাঠের লড়াইয়ে অংশ নেবে কলকাতা নাইট রাইডার্স। প্রিয় তারকাদের মাঠের লড়াইয়ের নামার আগে বিশেষ বার্তা দেন শাহরুখ খান।

নাইট রাইডার্সের এই ফ্র্যাঞ্চাইজি মালিক দলের ক্রিকেটারদের উদ্দেশে বলেন, মনে রেখো তোমরা প্রত্যেকে একজন যোদ্ধা। শেষ পর্যন্ত লড়াই করো। এই আকাশ তোমাদের।

ভিডিও কলে নাইট রাইডার্সের ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগ করে সবাইকে স্বাগত জানিয়েছেন শাহরুখ খান। দেশে শুটিংয়ের কাজে ব্যস্ত থাকায় দলের সঙ্গে থাকতে পারছেন না তিনি।

বেঙ্গালুরুর বিপক্ষে মাঠের লড়াইয়ে নামার আগে কেকেআরের অধিনায়ক ইয়ন মরগান বলেন, আমরা পেছনে ফিরে তাকাতে চাই না। দলের সবাই শেষ সাত ম্যাচে নিজেদের সেরাটা ঢেলে দিতে মরিয়া। সবাই খুবই ক্ষুধার্ত। প্রথম সাত ম্যাচের কোনো প্রভাব আছে বলে মনেই হচ্ছে না।

ইংল্যান্ডকে প্রথমবার বিশ্বকাপ ট্রফি উপহার দেওয়া এই অধিনায়ক আরও বলেন, প্রায় চার মাস পরে দলের সঙ্গে ফিরে এসে বুঝলাম, কারও মধ্যে হারের ভয়টা আর নেই। সবাই নিজেদের সামর্থ্যের সেরাটা দেওয়ার জন্য মরিয়া। ফলাফল নিয়েও কেউ ভাবছে না। বরং কী করে আরও ভালো ক্রিকেট উপহার দেওয়া যায়- সেটা নিয়েই সবাই ভাবছে।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর