শেখ হাসিনা না থাকলে পদ্মা সেতু হতো না: মেয়র আইভী

আপডেট: September 28, 2021 |

বাংলাদেশকে আলোকিত করে অর্থনৈতিক মুক্তি দিচ্ছেন শেখ হাসিনা উল্লেখ করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, তিনি না থাকলে পদ্মা সেতু হতো না। সবাই ‘না’ করে দিলেও তিনি বলেছিলেন, জনগণের টাকায় পদ্মা সেতু হবে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জে নাসিকের ৮ নম্বর ওয়ার্ডে মুক্তিযোদ্ধা সড়ক ও কাউন্সিলরের কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, প্রধানমন্ত্রী মেট্রোরেলও করলেন। চট্টগ্রামে কর্ণফুলী নদীর নিচ দিয়ে টানেল হচ্ছে। ডিজিটাল বাংলাদেশের রূপকার শেখ হাসিনা। তার কারণে এক স্থানে বসেই আমরা এখন সারাবিশ্বে যোগাযোগ করতে পারছি। ই-কমার্সের মাধ্যমে আমাদের অর্থনীতি এক ধাপ এগিয়েছে। এসব কিছুর কৃতিত্ব শুধু প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেশন করেছেন। তার কন্যা সারাদেশে ৬৪০টি মডেল মসজিদ নির্মাণ করছেন কোটি কোটি টাকা ব্যয়ে। মসজিদ-মন্দির-মাদরাসায় প্রতিনিয়ত আর্থিক অনুদান দিয়েছেন এবং দিচ্ছেন। আগে মাতৃত্বকালীন ছুটি কম ছিলো, সেটাকে বাড়িয়ে ছয় মাস করেছেন। পিতৃত্বকালীন ছুটির ব্যবস্থাও করেছেন তিনি।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর