১১ দম্পতির ফিরিয়ে দেয়া সন্তান এখন সানি ঘরে

আপডেট: September 29, 2021 |

এক এক করে দম্পতি আসছেন। কোনও এক অনাথ শিশুকে দত্তক নিয়ে চলে যাচ্ছেন। কিন্তু একটি শিশু বার বার সেই তালিকা থেকে বাদ পড়ে যাচ্ছে। ১১ বার একই ঘটনা ঘটে! কেন?

কারণ শিশুটির গায়ের রঙ কালো এবং খুব রুগ্ন। কিন্তু ১২ নম্বর দম্পতি এসে সেই শিশুকেই বেছে নেন তাদের সন্তান হিসেবে। সেই দম্পতি আর কেউ নন, সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবার। আর শিশুটি হল নিশা কৌর ওয়েবার। নতুন বাবা-মা তাকে এই নামটিই দিয়েছিলেন।

২০১৭ সালে নিশাকে দত্তক নেন সানি-ওয়েবার দম্পতি। পরবর্তীকালে অনাথ আশ্রমের পক্ষ থেকেই এই তথ্য দেওয়া হয় যে নিশাকে তার আগে ১১টি পরিবার প্রত্যাখ্যান করেছিল তার গায়ের রঙের জন্য। অনাথ আশ্রমের পক্ষ থেকে আরও জানিয়েছিল, দম্পতিরা সচরাচর শিশুদের জাত, ধর্ম, গায়ের রং, স্বাস্থ্য, ইত্যাদি দেখে তবে দত্তক নেন। আর সে সবের জন্যই বাদ পড়ে যাচ্ছিল নিশা। কিন্তু সানি লিওন সে সবের পরোয়া না করে প্রথম দেখাতেই নিশাকে নিজের সন্তানের স্থান দিয়েছেন।

নিশাকে দত্তক নেওয়ার পরের বছরই সারোগেসির মাধ্যমে আরও দুই পুত্রসন্তানের জন্ম দেন সানি। তিন সন্তানের বিভিন্ন ছবি বার বার উঠে আসে সানির ইনস্টাগ্রামে। সানি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, নিশা যে তাঁর দত্তক কন্যা, সে কথা তার কাছ থেকে লুকিয়ে রাখতে চান না। সূত্র : আনন্দবাজার পত্রিকা

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর