অভিনেত্রী দিতির কবর জিয়ারত করলেন ওমর সানী

সময়: 5:45 pm - November 14, 2021 | | পঠিত হয়েছে: 2 বার

জনপ্রিয় অভিনেত্রী পারভীন সুলতানা দিতি। ‘হীরামতি’, ‘দুই জীবন’, ‘লেডি ইন্সপেক্টর’, ‘খুনের বদলা’, ‘আজকের হাঙ্গামা’, ‘চরম আঘাত’, ‘স্বামী-স্ত্রী’, ‘কালিয়া’ প্রভৃতি সিনেমায় অভিনয় করে একসময় দর্শক মাতিয়েছেন তিনি।

দীর্ঘদিন ক্যান্সারের সঙ্গে যুদ্ধ করে ২০১৬ সালের ২০ মার্চ না ফেরার দেশে পাড়ি জমান নন্দিত অভিনেত্রী দিতি। তার শেষ ইচ্ছা অনুযায়ী, তাকে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার দত্তরপাড়া গ্রামের পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়। সেখানে গিয়েই তার কবর জিয়ারত করেছেন জনপ্রিয় নায়ক ওমর সানী।

 

ওমর সানী তার এক ভক্তের আমন্ত্রণে নারায়ণগঞ্জ গিয়েছিলেন। সেখানে গিয়ে মনে পড়ে দিতির কথা। তাই দেরি না করে ছুটে যান দিতির কবরের পাশে। কবর জিয়ারতের একটি ছবি ফেসবুকে পোস্ট করে ওমর সানী লিখেন, ‘সোনারগাঁও যেতেই মনে হলো আমাদের অভিনেত্রী দিতি আপার কবর নিকটে। মিস করলাম না। চলে গেলাম শ্রদ্ধা জানাতে। আল্লাহ তাকে জান্নাত নসিব করুন। ওখানে গিয়ে ভীষণ শান্তি পেলাম।’

সহশিল্পীর প্রতি ওমর সানীর এমন শ্রদ্ধাবোধ সবার বাহবা কুড়াচ্ছে। সিনেমা সংশ্লিষ্টরা তার পোস্টে দিতির আত্মার জন্য যেমন শান্তি কামনা করছেন, তেমনি তাকে ধন্যবাদও দিচ্ছেন।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর