আইটেম গানে পারফর্ম করবেন সামান্থা

আপডেট: November 23, 2021 |

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা আল্লু অর্জুনের পরবর্তী সিনেমা ‘পুষ্পা’। অ্যাকশন-ড্রামা ঘরানার এ সিনেমা পরিচালনা করছেন সুকুমার। এতে একটি আইটেম গান রাখার পরিকল্পনা করেছেন নির্মাতারা। আর এই গানে পারফর্ম করবেন সামান্থা রুথ প্রভু। এক গানের জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন এই অভিনেত্রী।

সূত্রের বরাত দিয়ে গালতে ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, ‘পুষ্পা’ সিনেমার আইটেম গানে পারফর্ম করার জন্য ১ কোটি ৫০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৭৩ লাখ ১৪ হাজার ২১৩ টাকা) পারিশ্রমিক নিচ্ছেন সামান্থা।

গানটির জন্য বিশেষভাবে তৈরি করা হচ্ছে সেট। যেন এক এলাহী কাণ্ড! টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, এ সিনেমার আর্ট ডিরেক্টর বিশেষ একটি সেট তৈরি করছেন। যেখানে আইটেম গানটির দৃশ্যধারণের কাজ হবে। সামান্থা এখন চেন্নাইয়ে অবস্থান করছেন। সেখান থেকে হায়দরাবাদে ফিরেই দুদিন নাচের অনুশীলন করবেন। আগামী ২৮ নভেম্বর শুটিংয়ে অংশ নেবেন তিনি।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন—‘আইটেম গানটিতে সামান্থার নাচ, গ্ল্যামার এবং বিশেষভাবে তৈরি সেট দর্শককে নাড়া দিবে যা কেউ আগে দেখেননি।’

পরিচালক সুকুমার আগেও তার নির্মিত সিনেমায় আইটেম গান ব্যবহার করেছেন। যা দর্শকদের হৃদয় হরণ করেছে। তার একাধিক সিনেমার আইটেম গানে সামান্থা রুথ প্রভু, পূজা হেগড়ের মতো অভিনেত্রীদের দেখা গেছে। কিছু দিন ধরে গুঞ্জন উড়ছিল, সিনেমাটির আইটেম গানের জন্য আবেদনময়ী কোনো নায়িকা খুঁজছেন আল্লু অর্জুন ও সুকুমার। সর্বশেষ সামান্থাকে বেছে নিয়েছেন তারা।

স্টাইলিশ অভিনেতা আল্লু অর্জুনের বিপরীতে এ সিনেমায় অভিনয় করছেন রাশমিকা মান্দানা। করোনা সংকটের পর গত ১০ নভেম্বর ভারতের গোদাবরী জেলার পূর্বে অবস্থিত মারেদুমিলি অরণ্যে সিনেমাটির শুটিং শুরু করেন নির্মাতা।

জানা গেছে, ‘পুষ্পা’ সিনেমায় একজন ট্রাক ড্রাইভারের ভূমিকায় দেখা যাবে আল্লু অর্জুনকে। এতে তার স্ত্রী পুষ্পার চরিত্রে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন দেবী শ্রী প্রসাদ।সিনেমাটির জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন আল্লু অর্জুন। ৩৫ কোটি রুপি নিচ্ছেন তিনি। শুধু তাই নয়, সিনেমার লভ্যাংশের অংশীদারও থাকছেন এই অভিনেতা।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর