নোয়াখালীতে সড়ক দুর্ঘটনা,নিহত ২

আপডেট: November 27, 2021 |

নোয়াখালীর সুবর্ণচরে সড়ক দুর্ঘটনায় রেদোয়ান হোসেন (২০) নামের এক সেনাসদস্য ও মো. শরীফ নামে এ পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। সম্পর্কে তারা দুজন আত্মীয়। শনিবার (২৭ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চরজব্বর ইউনিয়নের আবদুল্লাহ মিয়ার হাট স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত সেনাসদস্য রেদোয়ান হোসেন নোয়াখালীর চাটখিল উপজেলার সুন্দরপুর গ্রামের  হুমায়ুন কবিরের ছেলে এবং নিহত পুলিশ সদস্য মো. শরিফ নোয়াখালীর সদর উপজেলার পূর্ব এজবালিয়া গ্রামের নাজিম উদ্দীনের ছেলে।

পুলিশ সুত্রে জানা যায়, নিহত সেনা সদস্য মিশু তফাদার দিনের ছুটিতে গ্রামের বাড়িতে আসেন।  শনিবার সকালে নোয়াখালীর চরাঞ্চল দেখতে মোটরসাইকেল যোগে ভগ্নিপতি রাশেদকে নিয়ে সুর্বণচর উপজেলার যুবায়ের বাজারে অবস্থিত বিএডিসির খামারবাড়ীতে যান। সেখান থেকে ফেরার পথে মোটরসাইকেলটি উপজেলার আব্দুলাহ মিয়ার হাট স্কুল সংলগ্ন এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সৈনিক মিশু মারা যান।

রাশেদকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর পথে কুমিল্লার অদুরে তারো মৃত্যু হয়। নিহত সেনাসদস্যে লাশ নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে। ঘাতক পিকআপটিকে আটক করা গেলেও চালক পালিয়ে যায়।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর