ফরিদপুর শিশু একাডেমীতে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

তারেকুজ্জামান, ফরিদপুর প্রতিনিধি: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী,ও মহান বিজয় দিবস উপলক্ষে ফরিদপুর শিশু একাডেমী কার্যালয়ে পুরস্কার বিতরণী আজ সকাল ১১ টায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের আয়োজন করেন ফরিদপুর জেলা প্রশাসন ও ফরিদপুর শিশু একাডেমী।
এতে প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করেন ফরিদপুর এর জেলা প্রশাসক অতুল সরকার, অনুষ্ঠানে জেলা শিশু বিষয়ক বিষয়ক কর্মকর্তা ও বাংলাদেশ শিশু একাডেমীর পরিচালক হুমায়ুন কবির।
এক সংক্ষিপ্ত বক্তব্যে জেলা প্রশাসক বলেন, শিশুদের কাছে অগ্রাধিকার দিতে হবে। তাদের চিন্তাকে বিকশিত করার সুযোগ দিতে হবে। পাশাপাশি বিজ্ঞান ও সাহিত্য চর্চার অভ্যাস করতে হবে।
তাহলে তারা সবদিক থেকে ভালো করতে পারবে।তিনি আগামীতে নতুন ছেলে মেয়েদের শিশু একাডেমী তে ভর্তির ব্যাপারে অভিভাবকদের প্রতি আহ্বান জানান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরকারি রাজেন্দ্র কলেজের সহযোগী অধ্যাপক রেজভী জামান, শিক্ষা অফিসার বিষ্ণুপাদ ঘোষাল, রাশিনের নির্বাহী পরিচালক আসমা আক্তার মুক্তা, ফরিদপুর সাহিত্য সংস্কৃতির উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চৌধুরী কুশল, সংস্কৃতিক ব্যাক্তিত্ব সিরাজী কবির খোকন প্রমুখ।
অনুষ্ঠানে মোট তিনটি ক্যাটাগরি স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, মহান বিজয় দিবস ও বুদ্ধিজীবী দিবসের মোট ৬০ জনকে পুরস্কার প্রদান করা হয় । পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।