টাইগার অধিনায়ক মুমিনুলের রিভিউ

আপডেট: January 4, 2022 |

মাউন্ট মঙ্গানুই টেস্টে চালকের আসনে আছে বাংলাদেশ। আজ মঙ্গলবার চতুর্থ দিন শেষে টাইগার শিবিরে জয়ের সুবাস। এমন আনন্দের দিনে ভুলভাল রিভিউ নিয়ে হাসির পাত্র হয়েছেন টাইগার অধিনায়ক মুমিনুল হক। এমনিতেই তিনি রিভিউ নিতে খুব একটা পছন্দ করেন না কিংবা ভুলভাল রিভিউ নেন। আজ এমন এক ঘটনায় তিনি রিভিউ নিলেন, যা রীতিমতো হাস্যকর। একই সঙ্গে তিনটি রিভিউ নষ্ট হয়ে গেছে, যা ম্যাচটি জয়ের জন্য খুব গুরুত্বপূর্ণ ছিল।

ঘটনা তাসকিনের করা শেষ সেশনের অষ্টম ওভারের। ফুল লেংথের বলটি টেলর মাঝ ব্যাটে খেললেও বাংলাদেশের খেলোয়াড়েরা লেগ বিফোরের আবেদন করেন। স্বাভাবিকভাবেই এলবিডাব্লিউর আবেদনে আম্পায়ার সাড়া দেননি। কিন্তু বল টেলরের পায়ের পাতায় লাগতে পারে ভেবে বাংলাদেশের ক্রিকেটাররা অধিনায়ককে চাপ দেন রিভিউ নিতে। স্টাম্প মাইকে স্পষ্ট শোনা যাচ্ছিল, ‘ভাই নেন, নেন…।’ সতীর্থদের কাছে হার মেনে রিভিউ নিয়ে বসেন মুমিনুল।

ভিডিও রিপ্লেতে স্পষ্ট দেখা যায়, বলটি টেলরের ব্যাটের মাঝে লেগে মাটি ছুঁয়েছে। পায়ে লাগার কোনো প্রশ্নই আসে না। এই ঘটনা দেখে ধারাভাষ্যকাররা হাসিতে ফেটে পড়েন। টুইটারে বলা হচ্ছে, মুমিনুল নাকি ইতিহাসের সবচেয়ে বাজে রিভিউটা নিয়েছেন! চলছে হাসাহাসি। এই ঘটনা বাদ দিলেও রস টেলরের সহজ ক্যাচ ছেড়েছেন সাদমান। এই একজন বিশেষজ্ঞ ব্যাটার নিয়েই কাল পঞ্চম দিনের ব্যাটিংয়ে নামবে স্বাগতিক নিউজিল্যান্ড। টেলরের এটাই শেষ টেস্ট সিরিজ।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর