চায়ের বকেয়া বিল চাওয়ায় দোকান ভাঙচুর করল যুবলীগের দুই নেত্রী (ভিডিও)

আপডেট: January 29, 2022 |

চায়ের বকেয়া বিল পরিশোধ শেষে চা নিতে বলায় দোকান ভাঙচুর করেছে কেন্দ্রীয় যুবলীগের দুই নেত্রী।
শুক্রবার রাত সাড়ে দশটার দিকে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকার একটি চায়ের দোকানে ভাংচুর করে যুবলীগের কেন্দ্রীয় মহিলা বিষয়ক সম্পাদিকা মুক্তা আক্তার ও কেন্দ্রীয় সদস্য রোজিনা সুলতানা রিমা।

শহীদ মিনার এলাকার চায়ের দোকানি আমিনুল ইসলাম বলেন, “যুব লীগের নেত্রী মুক্তা আপা ও রিমা আপা নিয়মিত আমার দোকান থেকে চা খায়। তারা অনেকেই আসে। গতকালও পনেরটা চা নিয়ে গেছে টাকা দেয়নি। আজকে চায়ের ফ্লাক্স নিয়ে রিমা আপা আসেন, আমি বলেছি কয়েকদিনের টাকা জমে গেছে। আপা তো চা খাইয়া টাকা দেয় না, বলেন আগের টাকা দিতে।

তখন সে মুক্তা আপাকে ফোনে ধরিয়ে দেয়। আমি আগের টাকা চাইলে আচ্ছা বলে রেখে দেয়। কিছুক্ষণ পরে মুক্তা আপা, রিমা আপাসহ কয়েকজন এসে আমার দোকান ভেঙ্গে ফেলে। আমার দোকানে ৫/৬ হাজার টাকার ক্ষতি হয়েছে। কাল থেকে এখানে দোকান করতে নিষেধ করেছে।”

অভিযোগের বিষয়ে জানতে চাইলে বিষয়টি অস্বীকার করে মুক্তা আক্তার বলেন, “এ ধরণের কোন ঘটনা ঘটেনি। আর এই এলাকায় যারা দোকান বসায় তারা কি বৈধ? আর আপনি কেন আমাকে ফোন দিয়েছেন।”
এ বিষয়ে কেন্দ্রীয় যুবলীগের সদস্য রোজিনা সুলতানা রিমা বলেন, “মুক্তা আপা আমাকে চায়ের জন্য পাঠিয়েছে। আমিন আমাদের সঙ্গে বেয়াদবি করেছে তাই আমরা এমন করেছি।”

Share Now

এই বিভাগের আরও খবর