আগুন সন্ত্রাস ও জঙ্গী হামলায় জড়িত সবাইকে আইনের আওতায় আসতে হবে : ইনু

আপডেট: April 11, 2022 |

জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, যে পরিচয়ে থাকুক না কেন, আগুন সন্ত্রাস ও জঙ্গী হামলার সঙ্গে জড়িত সকল অপরাধীকে আইনের আওতায় আসতে হবে।

তিনি বলেন, আগুন সন্ত্রাস ও জঙ্গী হামলার অপরাধীদের দমন করা মানে রাজনৈতিক নির্যাতন না বা বিরোধী দলকে ধ্বংস করা না। আজ সোমবার তার নির্বাচনী এলাকা কুষ্টিয়ার মিরপুর মহিলা ডিগ্রি কলেজের নতুন ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

অভিযোগ করার আগে বিএনপি নেতাদের আয়নায় নিজের চেহারা দেখার আহ্বান জানিয়ে ইনু বলেন, দলটির অনেক নেতাই আগুন সন্ত্রাসের প্রত্যক্ষ নেতৃত্ব প্রদান করেছেন। বিএনপির অনেক নেতাই প্রত্যক্ষ পরোক্ষ ভাবে জঙ্গী সন্ত্রাসের অপরাধের সঙ্গে জড়িত আছে। মানুষ পোড়ানোর গন্ধ যার-যার গায়ে আছে তাদেরকে করাগারে থাকতে হবে জানিয়ে তিনি বলেন, মানুষ পোড়ানোর গন্ধ গায়ে রেখে এখন আতর মেখে ভোল পাল্টে রাজনীতিতে হালাল হওয়ার অপচেষ্টা বর্তমান সরকার বরদাস্ত করবে না।

ইনু এমপি বলেন, যার-যার দেশের রাজনীতি তার-তার। ভীনদেশের কায়দায় এদেশে কিছু করা যাবে না বলেও হুশিয়ারি দেন তিনি। এ সময় স্থানীয় মিরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা আব্দুল কাদের, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিনসহ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। খবর-বাসস

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর