একটা সিঙাড়ার ওজনই ৩ কেজি, খেলেই মিলবে বিরাট পুরস্কার!

আপডেট: April 15, 2022 |

আপনি কি কখনও ‘জায়ান্ট সিঙাড়া’ খেয়েছেন? না খেলেও দেখেছেন কি? ধরুন একটা সিঙাড়ার ওজনই ৩ কেজি। নিশ্চয়ই দেখেননি। তাছাড়া প্রশ্ন ওঠে, ওই ভয়ংকর সাইজের সিঙাড়া খাবে কে! সম্ভবত সে কথা ভেবেই দিল্লির যে দোকান ওই সিঙাড়া বানিয়েছিল, তারা একটা কম্পিটশনও লাগিয়ে দিয়েছিল। কেমন সেই কম্পিটিশন?

কম্পিটিশনের বিষয়ে যাওয়ার আগে বলা যাক যে ওই বিরাট সিঙাড়া তৈরি করে দিল্লির গাজিয়াবাদের একটি জনপ্রিয় স্ট্রিটফুডের দোকান।

এমনিতেই হিট দোকান। সিঙাড়া খেতে সেখানে পিলপিল করে লোকে ভিড় জমায়। তবু, নতুন কিছু করার তাগিদে ৩ কেজির অভিনব সিঙাড়া তৈরি করে ফেলা।

খবর প্রকাশ্যে আসে ইউটিউবের মাধ্যমে, একটি ফুডব্লগের হাত ধরে। বিশালাকায় এই সিঙাড়ার ছবি ছড়িয়ে দেওয়ার নেপথ্যে ‘ফুডি বিশাল’। বিশালই গাজিয়াবাদের ওই তেলেভাজার দোকানের বিশাল সিঙাড়া বানানোর ভিডিও করে তা ছড়িয়ে দেয় নেট দুনিয়ায়। তারপরেই শুরু হয় হইচই।

বিশালের ব্লগের মাধ্যমেই জানা যায়, কেবল ওই সিঙাড়া বানিয়েই ক্ষান্ত দেননি দোকানি। সঙ্গে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন সিঙাড়াপ্রেমীদের দিকে।

তাদের তৈরি ওই সিঙাড়াপাঁচ মিনিট বা তার কম সময়ে যে খেতে পারবে, তাকে ১১ হাজার টাকা পুরস্কার হিসেবে দেওয়া হবে। ইতিমধ্যে সেই কাণ্ড করে ফেলেছেন গৌরব খান্না নামের এক যুবক। গৌরব ৩ কেজি ওজনের বিরাট সিঙাড়া খেতে সময় নিয়েছেন ৪ মিনিট ৫১ সেকেন্ড।

ভাল কথা, জায়ান্ট সিঙাড়ার দাম রাখা হয়েছিল প্রতি পিস ৫০০ টাকা। গৌরব ১১ হাজার টাকা পুরস্কার জিতে সাড়ে দশ হাজার টাকা পকেটস্থ করে ঘরে ফিরেছেন। সেইসঙ্গে সোশ্যাল মিডিয়ায় হিরো বনে গিয়েছেন।

সূত্র: সংবাদ প্রতিদিন

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর