মানিকগঞ্জে সন্ত্রাসীদের গুলিতে র‍্যাবের ২ সদস্য আহত

মানিকগঞ্জের সিংগাইরে র‍্যাবের ওপর সন্ত্রাসীদের গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। এতে র‍্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেছেন।

কমান্ডার খন্দকার আল মঈন বলেন, রাতে একটি মাইক্রোবাসে র‍্যাবের টহল দল সিংগাইর মহাসড়ক দিয়ে যাচ্ছিল। এ সময় বেশ কয়েকজন সশস্ত্র সন্ত্রাসী র‍্যাবের গাড়ি লক্ষ্যে করে গুলি ছোড়ে। এতে র‍্যাবের দুই সদস্য আহত হন। বর্তমানে তাদের সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। ঘটনাস্থলে র‍্যাব সদর দপ্তরের ফরেনসিক টিম রওনা হয়েছে।

তিনি বলেন, মানিকগঞ্জের সিংগাইর সড়কে প্রায় ডাকাতির ঘটনা ঘটে। সন্ত্রাসীরা ব্যক্তিগত গাড়ি থামিয়ে অনেক সময় গুলি ছোড়ে। ভয়ে চালক গাড়ি থামালে দুর্বৃত্তরা যা পায় সব লুটে নিয়ে পালিয়ে যায়। র‍্যাবের ওপর হামলার ঘটনাটিও এমনই ছিলা বলে ধারণা করা হচ্ছে। কারণ আমাদের আভিযানিক সদস্যরা মাইক্রোবাসে ছিলো। আর সন্ত্রাসীরা সেটাকে কোনো সাধারণ যাত্রীবাহী গাড়ি মনে করে গুলি চালাতে পারে।

এদিকে, সন্ত্রাসীরা গাড়িতে গুলি ছোড়ার পর আত্মরক্ষায় র‍্যাবও পাল্টা গুলি ছোড়ে। দুইপক্ষের গুলিবিনিময়ের পর ঘটনাস্থলে একজন সন্ত্রাসীকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে তাকে হাসপাতালে নেয়া হয়েছে।

বৈশাখী নিউজ/ এপি