তামিম-বিজয় জুটির দুর্দান্ত ব্যাটিংয়ে জয় পেল প্রাইম ব্যাংক

ঢাকা লিগের সুপার লিগ পর্বে দুর্দান্ত ব্যাটিং করছেন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের তারকা ওপেনার তামিম ইকবাল।

আগের ম্যাচে শেখ জামালের বিপক্ষে ৮৫ বলে ১০টি চার আর ৪ ছক্কায় ৯০ রান করেন তামিম। সেই ম্যাচে এনামুল হক বিজয়ের সঙ্গে ওপেনিংয়ে গড়েন ১২১ রানের জুটি। এনামুল ফেরেন ৫২ রানে। প্রাইম ব্যাংক ২৩৩ রান তাড়ায় ৫৮ বল হাতে রেখেই ৮ উইকেটের বড় জয় পায়।

মঙ্গলবার সাভার বিকেএসপির মাঠে রুবেল হোসেন ও প্রাইম ব্যাংকের আফগান পেসার করিম জানাতের তোপের মুখে পড়ে ৪৯.৪ ওভারে ২২৯ রানে অলআউট হয় রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব। দলের হয়ে সর্বোচ্চ ৮৫ রান করেন সাদ সায়েম। ৫৮ রান করেন অধিনায়ক মার্শাল আইয়ুব। প্রাইম ব্যাংক দলের হয়ে রুবেল আর করিম জানাত ৪টি করে উইকেট নেন।

টার্গেট তাড়া করতে নেমে তামিম ইকবাল ও এনামুল হক বিজয়ের অনবদ্য ব্যাটিংয়ে কোনো উইকেট না হারিয়েই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় প্রাইম ব্যাংক। ৮৪ বলে ১১টি চার আর ৬টি ছক্কায় অপরাজিত ১১২ রান করেন বিজয়। চলতি লিগে এদিন সেঞ্চুরি করার মধ্য দিয়ে রেকর্ড এক হাজার রানের মাইলফলক স্পর্শ করেন তিনি।

আর তামিম ৮১ বল মোকাবেলা করে ৯টি চার আর ৭টি ছক্কায় অপরাজিত ১০৯ রান করেন। এদিন সেঞ্চুরি করার মধ্য দিয়ে লিস্ট ‘এ’ ক্রিকেটে ২০তম শতক হাঁকানোর মধ্য দিয়ে ১০ হাজার রানের মাইলফলক স্পর্শ করেন তামিম।

এদিন বিজয়-তামিমের জোড়া সেঞ্চুরির সুবাদে ১৪০ বল হাতে রেখেই ১০ উইকেটের বিশাল জয় পায় প্রাইম ব্যাংক।

সংক্ষিপ্ত স্কোর:

প্রাইম ব্যাংক: ৪৯.৪ ওভারে ২২৯/১০ রান (মার্শাল ৫৮, নাসিম ৮৫, জাকির ২৫, ইমরানুজ্জামান ২৩; করিম জানাত ৪/৪০, রুবেল ৪/৪৫)।

রূপগঞ্জ: ২৬.৪ ওভারে ২৩৪/০ রান (এনামুল হক বিজয় ১১২*, তামিম ইকবাল ১০৯*)

ফল: প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ১০ উইকেট জয়ী।

ম্যান অব দা ম্যাচ: এনামুল হক বিজয়।

বৈশাখী নিউজ/ ইডি