মাধবদীতে বিট পুলিশের আলোচনা সভা অনুষ্ঠিত

সময়: 8:35 pm - June 2, 2022 | | পঠিত হয়েছে: 5 বার

নরসিংদী জেলাধীন মাধবদী থানায় আমদিয়া ইউনিয়ন পরিষদের প্রাঙ্গণে মাদক, সন্ত্রাস জঙ্গিবাদ, নারী নির্যাতন, ইভটিজিং ও বাল্যবিবাহ মুক্ত সমাজ গড়তে জনসচেতনতামূলক বিট পুলিশিং কার্যক্রম ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বিকেলে অনুষ্ঠিত এ সভায় নরসিংদী সদর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার ফারিহা আফরোজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,” সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক নির্মূলে আপনারা সবাই আমাদের সহযোগিতা করবেন।” একইসাথে সবাই সবার সহযোগিতায় এগিয়ে এসে একটি সুন্দর সমাজ বিনির্মানের উৎসাহ প্রদান করেন তিনি। এরজন্য যা যা করার প্রয়োজন তার পুরোটাই করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি। নব নিযুক্ত মাধবদী থানার অফিসার ইনচার্জ রাকিবুজ্জামান অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, জনগনের টাকায় আমাদের বেতন হয় এবং জনগণের জান মালের দায়িত্ব আমাদের উপর বাংলাদেশ সরকার অর্পণ করেছেন। সুতরাং আমাদের প্রধান কাজ জনগণের নিরাপত্তা নিশ্চিত করা। একইসাথে তিনি সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক নির্মূলে দৃঢ় অঙ্গিকার ব্যক্ত করেন।

এ সময় আরও বক্তব্য রাখেন আমদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ ইবনে রহিজ মিঠু,তিনি তার বক্তব্যে বলেন, “বাংলাদেশের সরকার শিক্ষা খাতে বিনামূল্যে বই বিতরণ সহ নানাধরণের সহযোগিতা করে যাচ্ছেন। সুতরাং আমরা আমাদের কোমলপ্রাণ মেয়েদের সু শিক্ষায় শিক্ষিত করে উপযুক্ত সময়ে বিয়ে দেয়ার আহ্বান জানাই।” বাল্যবিবাহ রোধের পাশাপাশি সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক নির্মূলে দৃঢ় অঙ্গিকার ব্যক্ত করেন তিনি।

এতে আরও বক্তব্য রাখেন, মোহাম্মদ এমদাদুল হক পুলিশ পরিদর্শক (তদন্ত),মোহাম্মদ এনামুল হক শিমুল পুলিশ পরিদর্শক (অপস),বিট অফিসার আবু সিদ্দিক আব্দুল হাই মাস্টার সাধারণ সম্পাদক আমদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও আরও অনেক নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন  রুবেল হোসেন ইউপি সদস্য(৮নং ওয়ার্ড), দেলোয়ার হোসেন ইউপি সদস্য, হেলাল উদ্দিন ইউ পি সদস্য,রেজাউল করিম রাসেল সিনিয়র সহ সভাপতি আমদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দীন, ইউনিয়ন যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, বনি আমিন বেনী প্রচার সম্পাদক আমদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ নেতা জুয়েল রানা জয়,ছাত্র লীগ সভাপতি জুয়েল রানা, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ উপস্থিত ছিলেন। এছাড়াও ছাত্রলীগ,যুবলীগ, সেচ্ছাসেবকলীগ,কৃষক লীগ ও অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর