কুমিল্লায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ শিশুর মৃত্যু

আপডেট: June 3, 2022 |

কুমিল্লার মনোহরগঞ্জে বাড়ির ছাদে খেলতে গিয়ে বিদ্যুতস্পৃষ্ট হয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২ জুন) বিকেল ৪টার দিকে উপজেলার নাথেরপেটুয়া ইউনিয়নের কান্দি গ্রামের ব্যাপারী বাড়িতে এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন মনোহরগঞ্জ থানার নাথেরপেটুয়া পুলিশ ফাঁড়ির এসআই সুজয় কুমার মজুমদার।

নিহতরা হলেন- ওই বাড়ির মাসুদ আলমের ছেলে নাজমুল হাসান (১০) এবং একই বাড়ির রিপন মিয়ার মেয়ে রিংকি আক্তার (১২)। এ ঘটনার অপর এক নারী ও এক শিশু গুরতর আহত হয়েছেন। আহত শিশুর নাম মাইশা আক্তার বলে জানা গেছে। তার অবস্থা সংকটাপন্ন।

স্থানীয়রা জানান, বিকেলে একতলা ভবনের ছাদে কয়েকজন শিশু খেলাধুলা করতে যায়। এক পর্যায়ে তারা গাছ থেকে আম পাড়তে গেলে ওই বাড়ির মাসুদ আলমের ছেলে নাজমুল হাসান (১০) ভবনের ছাদের উপরে থাকা বিদ্যুতের তারের স্পর্শে ঘটনাস্থলেই মারা যায়।

এ সময় গুরুত্বর আহত হন এক নারী ও অন্য দুই শিশু। তাদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সন্ধ্যার পর ওই বাড়ির রিপন মিয়ার মেয়ে রিংকি আক্তার (১২) কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা মারা যায়।

এসআই সুজয় কুমার মজুমদার জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল গিয়ে নিহত শিশু নাজমুল হাসানের সুরতহাল রিপোর্ট তৈরি করি। এ সময় অন্যদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে রিংকি আক্তার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর