রায়পুরাতে ট্রেনের সাথে পিকআপের সংঘর্ষ, নিহত ৪

আপডেট: June 4, 2022 |

রিদুয়ানুল হক, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর রায়পুরায় ট্রেনের সাথে পিকআপের সংঘর্ষে ৪ জন নিহত ও অপর ২ জন আহত হয়েছেন। আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে রায়পুরার উপজেলার আমিরগঞ্জ রেল স্টেশনের পশ্চিম পাশে অবৈধ রেল ক্রসিংয়ে জয়ন্তিকা এক্সপ্রেস ও যাত্রীবাহী এক পিকআপের মধ্যে সংঘর্ষের এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলো নেত্রকোনার পূর্বধলার কালিহর পাড়া গ্রামের চান মিয়ার ছেলে সুজাত ( ২৫ ), দোলকর গ্রামের ইব্রাহিম খার ছেলে আনিছুর রহমান ( ২৪ ) ঘটনাস্থলে এই দুইজন ও হাসপাতালে নেয়ার পর মেঘশিমুল গ্রামের আবদুর রশীদ মিয়ার ছেলে শাহীন (২৫ ) নামে আরও একজনসহ ৪জন মারা যান। গুরুতর আহত ২ জনকে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রেলওয়ে পুলিশ ও স্হানীয়রা জানিয়েছেন, শনিবার দুপুর সাড়ে ১২টায় দিকে ঢাকা থেকে সিলেটগামী জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনটি সিলেট যাচ্ছিল। এসময় আমিরগঞ্জের দিক থেকে আগত একটি পিকআপ ভ্যান হঠাৎ রেল ক্রসিংয়ের উপর চলে আসলে ট্রেনটির সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ২ জন মারা যায়। নরসিংদী সদর হাসপাতালে নেয়ার পর অপর একজন মারা যায়।

নরসিংদী রেলওয়ে পুলিশের ইনচার্জ (এসআই) ইমায়েদুল জাহেদী বলেন, ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। তারা সকলেই পিকআপের যাত্রী ছিলেন।

Share Now

এই বিভাগের আরও খবর