বৃহস্পতিবারের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: কর্মক্ষেত্রে সম্মান পাবেন। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের জন্য খরচ ও চিন্তা থাকবে। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে।

বৃষ: চাকরির স্থানে উন্নতির সুযোগ হাতছাড়া হওয়ার আশঙ্কা। বন্ধুর জন্য কোনও বিপদ ঘটতে পারে। আগুন থেকে বিপদের আশঙ্কা। তর্কে জয় লাভ করায় আনন্দ।

মিথুন: সকালের দিকে রক্তপাত থেকে সাবধান। ব্যবসায় বাড়তি লাভের আশা রাখতে পারেন। প্রিয় জনের কাছ থেকে কটু কথা শুনতে হতে পারে। বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয়।

কর্কট: সমাজের কোনও কাজের দায়িত্ব আজ না নেওয়াই ভাল হবে।নেশার প্রতি আসক্তি ও খরচ বৃদ্ধি। মেদবাহুল্য থেকে কোনও রোগ বাড়তে পারে। পড়াশোনার কারণে সুনাম বৃদ্ধি।

সিংহ: সহকর্মীরা দুর্বলতার সুযোগ নিতে পারেন। সন্তানের ভাল কাজের জন্য গর্ববোধ। ব্যবসায় সমস্যা নিয়ে চিন্তা বৃদ্ধি। বন্ধুদের দিক থেকে কোনও খারাপ কিছু ঘটার আশঙ্কা।

কন্যা: দাম্পত্য জীবনের ছন্দ ভঙ্গ হতে পারে। ব্যবসার ক্ষেত্রে আজ একটু চাপ থাকবে। বুদ্ধির ভুলে কোনও কাজে খুঁত থেকে যেতে পারে। স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ ও মনঃকষ্ট বৃদ্ধি।

তুলা: কর্মক্ষেত্রে কোনও নতুন কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় বুদ্ধিবলে আয় বৃদ্ধি। গঠনমূলক কোনও কাজে উন্নতি ঘটতে পারে। পত্নীর সঙ্গে বিবাদ নিয়ে যন্ত্রণা বাড়তে পারে।

বৃশ্চিক: ব্যবসায় অশান্তি এড়িয়ে চলুন। দূরের কোনও আত্মীয়ের খবর আসবে। প্রেমে অশান্তি বৃদ্ধি। চাকরির স্থানে উন্নতির সুযোগ হাতছাড়া হতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক।

ধনু: শারীরিক কষ্টের জন্য কাজের সময় নষ্ট। স্ত্রীর সঙ্গে সম্পর্কের উন্নতি। কর্মস্থানে বিবাদ থেকে সাবধান থাকা দরকার। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। ভাল চাকরির সুযোগ কাজে লাগান।

মকর: শত্রুর জন্য ভয় বাড়তে পারে। কর্মস্থানে সম্মান নিয়ে চিন্তা। পিতার জন্য বিপদ থেকে উদ্ধার। বাড়তি কোনও খরচ হতে পারে। প্রেমের জন্য মনঃকষ্ট বৃদ্ধি।

কুম্ভ: আজ কর্মস্থানে সহকর্মীরা আপনার প্রতি রুষ্ট হতে পারেন। স্ত্রীর কথায় বিশেষ ভাবে মনোযোগ দেওয়া প্রয়োজন। গুরুজনদের সঙ্গে মনোমালিন্য। পুরনো রোগের জন্য কষ্ট পেতে পারেন।

মীন: বেশি উদারতা কারও প্রতি না দেখানোই ভাল। ভ্রমণের সুযোগ আছে। বন্ধুরা আজ আপনাকে কষ্ট দিতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে মতান্তর হতে পারে।

বৈশাখী নিউজ/ বিসি