বুধবারের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: ব্যবসায় চুরি থেকে সাবধান। মানসিক অশান্তির জন্য কাজে মন লাগবে না। প্রতিবেশীর সঙ্গে শত্রুতা বাড়তে পারে। আজ কিছু পাওনা আদায় হতে পারে।

বৃষ: শরীর ভাল না থাকার জন্য কাজে অনীহা আসতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। রাস্তাঘাটে আঘাত থেকে সাবধান। পিতার সঙ্গে বিবাদ।

মিথুন: কোনও মহৎ ব্যক্তির সাহায্যে বড় সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। জলপথে একটু সাবধান থাকুন। মানসিক শান্তি পেতে পারেন। সন্তানের চিকিৎসার খরচ বৃদ্ধি।

কর্কট: অংশীদারি ব্যবসার ক্ষতি হতে পারে। ভাল কাজে আজ বাধা পড়তে পারে। খাওয়ার ব্যাপারে একটু অসুবিধা হতে পারে। বন্ধুদের সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট।

সিংহ: ব্যবসায় লাভ ও সঞ্চয়ের জন্য চিন্তাভাবনা হতে পারে। শুভ কাজের জন্য আজ যোগাযোগ করতে পারেন। বাড়তি খরচ চিন্তায় ফেলতে পারে।

কন্যা: শিক্ষকদের সম্মান বাড়তে পারে। পেটের কষ্ট বৃদ্ধি পেতে পারে। কোনও কাজের জন্য গভীর চিন্তা করতে হতে পারে। সন্তানের জন্য খরচ বৃদ্ধি।

তুলা: আজ সকাল থেকে কাজের চাপ বাড়তে পারে। উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে উপকার পাবেন। যানবাহনে ওঠা-নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন।

বৃশ্চিক: আজ নিজের প্রতিভা দেখানোর খুব ভাল সুযোগ পেতে পারেন। চাকরিজীবীদের জন্য বিশেষ অনুকূল সময়। কাউকে নিজের দুর্বলতা দেখালে ফাঁসতে হতে পারে।

ধনু: বুকের কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুদের কথায় কোনও কাজে এগোবেন না। রাস্তায় যানবাহন নিয়ে চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন।

মকর: স্বাস্থ্যকর স্থানে ভ্রমণের জন্য আলোচনা। আজ কিছু পাওয়ার জন্য মনে জেদ সৃষ্টি হতে পারে। আজ কর্মস্থানে সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের ইচ্ছা পূরণ হতে পারে।

কুম্ভ: কর্মস্থানে খুব সাবধানে থাকুন, বিবাদ ঘটতে পারে। সঙ্গীতচর্চায় উপকার পাবেন। উচ্চশিক্ষার ক্ষেত্র প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ।

মীন: ব্যবসায় অর্থ লাভে দেরি হতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। গৃহ নির্মাণের শুভ যোগ দেখা যাচ্ছে। পেটের সমস্যা একটু থাকবে।

বৈশাখী নিউজ/ ইডি