নরসিংদীতে প্রকাশ্যে খুন!

আপডেট: June 25, 2022 |

নরসিংদীর বেলাবতে ঢাকা-সিলেট মহা-সড়কের ওপর প্রকাশ্যে কবির হোসেন (৪৫) নামে এক ব্যবসায়ীকে গুলি ও কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। শনিবার (২৫ জুন) দুপুর ১২টার দিকে বেলাবো উপজেলার নারায়নপুর ইউনিয়নের খামারচর নামক স্থানে এ ঘটনা ঘটেছে। নিহত কবির হোসেন খামারচর গ্রামের আব্দুল হাই মিয়ার ছেলে। বারৈচা বাজারে তার এলপি গ্যাস ও গাড়ির ব্যবসা ছিল।

স্বজনরা জানায়, কবির প্রতিদিনের মত শনিবারও সকালে বাড়ি থেকে বের হয়ে গাড়ি ঠিক করার জন্য গ্যারেজে উদ্দেশ্যে বের হয়। সে খামারচরে পৌঁছলে পূর্ব শত্রুতার জের ধরে আগে থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা তার ওপর আকষ্মিক হামলা চালায়। পরে সে দৌড়ে ঢাকা-সিলেট মহাসড়কের ওপরে চলে আসে। পরে সন্ত্রাসীরা চাপাতি, দা ও ছুরি দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ও গুলি করে তার মৃত্যু নিশ্চিত করে চলে যায়। এসময় ঢাকা-সিলেট মহাসড়কের যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে যান চলাচল স্বাভাবিক করে।

নিহতের ভাতিজা আশিক মিয়া বলেন, চাচার সঙ্গে এলাকার কয়েকজনের শত্রুতা ছিল। তাকে আজ তারা নৃশংসভাবে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে। চাচাকে মারার খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসে শরীর উল্টালে তা থেকে গুলি পাই। যারা তাকে হত্যা করেছে, তাদের কঠিন বিচার দাবি করছি।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন বলেন, নিহত কবিরের সঙ্গে মামলা-মোকদ্দমা নিয়ে পার্শ্ববর্তী এলাকার কয়েকজনের দ্বন্দ্ব ছিল। তিনি নিজেও হত্যা মামলার আসামি ছিলেন। তবে কী কারণে তাকে খুন করা হয়েছে তা জানতে আমরা সব বিষয় বিবেচনা রেখেই তদন্ত করছি।

তিনি বলেন, দ্রুততম সময়েই অপরাধীদের খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসা হবে। আর নিহতের মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর