দুর্বৃত্তদের ছুরিকাঘাতে কিশোর নিহত

আপডেট: June 26, 2022 |

নারায়ণগঞ্জের ফতুল্লায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে সাকিব (১৪) নামের এক কিশোর নিহত হয়েছে।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার ফতুল্লা থানার রেলস্টেশন প্লাটফর্ম মসজিদের পেছনের গলিতে এ ঘটনা ঘটে। নিহত সাকিব ফতুল্লার দাপা রেলস্টেশন সংলগ্ন ওহাব মিয়ার বাড়ির ভাড়াটিয়া রুবেল (সুমন) মিয়ার ছেলে। সাকিব তার বড় ভাইয়ের সঙ্গে স্থানীয় একটি অ্যালুমিনিয়াম কারখানায় কাজ করত।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাত সাড়ে ১০টার দিকে একদল দুর্বৃত্ত আজাদ মিয়ার বাড়ির পেছনের রাস্তায় ফতুল্লার রেলস্টেশন প্লাটফর্ম মসজিদের পেছনের গলিতে সাকিবকে মারধরসহ ছুরিকাঘাত করে। এ সময় সাকিবের বড় ভাই এ ঘটনাটি দেখতে পেলে হামলাকারীদের হাত থেকে ভাইকে উদ্ধার করে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক সাকিবকে মৃত বলে ঘোষণা করেন।

জানা গেছে, ঘটনাস্থলের পাশেই মাদক বিক্রির একটি জায়গা রয়েছে। এলাকায় উঠতি বয়সী বেশ কিছু মাদকাসক্ত কিশোর নিয়মিত এ জায়গাতে আসা যাওয়া করত। এরা প্রায় সময়ই নিজেদের মধ্যে মারামারিতে লিপ্ত হয় এবং কারও সঙ্গে সংঘর্ষ বাধলেই ধারাল অস্ত্র ব্যবহার করে। ওই কিশোর গ্যাং সদস্যরাই এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকতে পারে বলে ধারনা এলাকাবাসীর।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের কারণ উদঘাটনসহ জড়িতদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম অভিযানে নেমেছে।

বৈশাখী নিউজ/ ফাজা

Share Now

এই বিভাগের আরও খবর