নেপথ্যে রাজনৈতিক খেলা, থাইল্যান্ডে উড়াল দিচ্ছেন না নুসরাত ফারিয়া

সময়: 10:42 am - June 27, 2022 | | পঠিত হয়েছে: 7 বার

দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। কথা ছিল এই অভিনেত্রী আসন্ন ঈদুল আযহা কাটাবেন থাইল্যান্ড। তবে ঘুরতে নয়, সিনেমার শুটিংয়ের জন্য ঈদের আগে তার উড়াল দেওয়ার কথা ছিল। ফারিয়াও মানসিকভাবে প্রস্তুতি নিতে শুরু করেছিলেন। সম্প্রতি নিউজজির এক আলাপে এ কথা জানিয়েছিলেন নায়িকা। তবে তার থাইল্যান্ড যাওয়া হচ্ছে না।

কথা ছিল ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘বিবাহ অভিযান’ সিনেমার সিক্যুয়েল তৈরি হবে। প্রথম সিক্যুয়েলে অভিনয় করেছিলেন এ অভিনেত্রী। ফলে এ সিনেমার দ্বিতীয় সিক্যুয়েলও থাকছেন তিনি। আসছে ঈদে থাইল্যান্ডে সিনেমাটির শুটিংয়ে অংশ নেয়ার কথা কথা ছিল তার। কিন্তু সিনেমাটির শুটিং অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে।

এ বিষয়ে ফারিয়া জানান, বিবাহ অভিযান-টু সিনেমার শুটিং বন্ধ করা হয়েছে। তাকে জানানো হয়েছে বিষয়টি। তবে কেন? কী তার কারণ? এ বিষয়ে মুখ খুলতে রাজি নন এ গায়িকা।

এদিকে, শুটিং স্থগিত হওয়া নিয়ে খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম। এসভিএফ প্রযোজিত সিনেমাটি পরিচালনা করার কথা সায়ন্তন ঘোষালের। অনির্দিষ্ট সময়ের জন্য কাজটি নাকি পিছিয়ে গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, সিনেমাটি পিছিয়ে যাওয়ার নেপথ্যে আছে রাজনৈতিক খেলা। সিনেমার প্রথম কিস্তির মতো দ্বিতীয় কিস্তির কাহিনিকার ও অন্যতম অভিনেতা রুদ্রনীল ঘোষ। তার কারণেই নাকি সমস্যা।

সম্প্রতি ফারিয়া দ্বিতীয়বারের মতো ছোট পর্দার রোমান্টিক নায়ক জিয়াউল ফারুক অপূর্বর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন ‘আইকন ম্যান’ নামের ৭৫ মিনিটের টেলিভিশন ফিচার ফিল্মে। এটি নির্মাণ করেছেন সঞ্জয় সমাদ্দার। বছর দেড়েক আগে নুসরাত ফারিয়া অপূর্বর সঙ্গে জুটি বেঁধে ‘যদি…কিন্তু… তবুও’ নামের একটি ওয়েব ফিল্মে কাজ করেন। এরপর আর তাদের একসঙ্গে দেখা যায়নি। সেই ওয়েব ফিল্মের পর তারা আবারও নতুন করে জুটি বাঁধলেন।

এদিকে, ফারিয়া ক্যারিয়ারের সুসময় পার করছেন। ঢালিউড-টলিউড মিলিয়ে একাধিক সিনেমা মুক্তির প্রহর গুনছে। বর্তমানে তার মুক্তির অপেক্ষায় ও নির্মাণাধীন রয়েছে ‘মুজিব : একটি জাতির রূপকার’, ‘ভয়’, ‘পর্দার আড়ালে’, ‘রকস্টার’ ও ‘ঢাকা ৪২০’ সিনেমাগুলো।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর