সন্তান জন্মের পর আলিয়া কি অভিনয় করবেন?

গত কয়েক বছর ধরে সিনেমায় সাফল্য দেখাচ্ছে বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। ‘গাঙ্গুবাই কাথিয়াওয়ারি’, ‘আরআরআর’- একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন বলিউড সেনসেশন। এর মধ্যে বিয়েটাও সেরে ফেলেছেন। এরপর হলিউডে কাজ করারও অফার পেয়েছেন। বিয়ের আড়াই মাস যেতেই জানা গেল আলিয়া মা হতে চলেছেন।

এমতাবস্থায় তার ভক্তদের মনে প্রশ্ন- সন্তান জন্মের পর আলিয়া কি অভিনয়ে ফিরবেন?

স্বামী রণবীর চান, স্ত্রীর সাফল্যের এই দৌড় থাকুক অব্যাহত। তার কথায়, ইন্ডাস্ট্রিতে আলিয়া একজন ব্যস্ত তারকা। আমি চাই না সন্তানের জন্য ও ওর স্বপ্নগুলো ভাসিয়ে দিক। আমরা পেশাগত এবং ব্যক্তিজীবনে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করব।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ পরিকল্পনার কথা জানালেন অভিনেতা রকস্টারখ্যাত অভিনেতা রণবীর। রণবীর জানালেন, সন্তানকে একসঙ্গে বড় করবেন রণবীর এবং আলিয়া ভাট।

ঋষিপুত্র বলেন, এ বিষয়ে আমি আর আলিয়া বেশ কিছু দিন ধরে কথা বলছি। আমরা দায়িত্ব এবং সময় ভাগাভাগি করে নেব। আমরা এমন একটা সময়ে বড় হয়েছি, যখন বাবারা কাজ নিয়ে ব্যস্ত থাকতেন। আমরা সবাই কমবেশি মায়ের কাছে বড় হয়েছি। তাই আমরা মায়েদের অনেক বেশি কাছের। কিন্তু আমি চাই আমার সন্তানদের সময় দিতে। চাই, ওরা আমারো কাছের হবে।

গত এপ্রিল মাসে সাতপাকে ঘোরেন রণবীর-আলিয়া। জুন মাসের শেষের দিকে অন্তঃসত্ত্বা হওয়ার কথা প্রকাশ্যে আনেন মহেশকন্যা।

তারা দুজনেই এখন কাজে ব্যস্ত। ‘শামশেরা’র প্রচারে ব্যস্ত রণবীর। ইতোমধ্যে প্রকাশ পেয়েছে আলিয়ার নতুন ছবি ‘ডার্লিংস’-এর প্রথম ঝলক।

আগামীতে রণবীর-আলিয়াকে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে, যেটি মুক্তি পাবে ৯ সেপ্টেম্বর ২০২২। এই প্রথম দর্শক বাস্তবের এ যুগলের রোমান্স পর্দায় দেখবেন।

বৈশাখী নিউজ/ জেপা