বৃহস্পতিবারের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: আজ কর্ম স্থানে আপনি কাউকে বেশি বিশ্বাস করবেন না, এবং বন্ধুদের কাছ থেকে শত্রুর মতো ব্যবহার পেতে পারেন। সন্তানদের কর্মে সাহায্য করতে হতে পারে।

বৃষ: কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারে কারোর কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে ছোট কারোর সঙ্গে তর্ক বাধার আশঙ্কা।

মিথুন: আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে কিন্তু তাতে সফল হবে না। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের কলা কুশলীতে ব্যবসায় অগ্রগতির আভাষ।

কর্কট: আজ বাড়ির বড় কারোর জন্য চিকিৎসা ব্যবস্থা নিতে হতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে।

সিংহ: আজ পরিবারে কারোর ব্যবহারে আপনার ক্ষোভ সৃষ্টি হতে পারে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা।

কন্যা: আজ কোনও স্থানে থেকে নিরাশ হয়ে ফিরতে হবে, বাড়িতে কোনও আত্মীয়র বিশেষ আলোচনা। ব্যবসার দিকে খুব ভাল সুযোগ আসতে পরে।

তুলা: ণয়ে আসক্তি বাড়তে পারে, ব্যবসার জন্য ভাল সময় সঞ্চয় বৃদ্ধি। খেলাধুলার দিকে জয় লাভ। বাড়তি কোনও কাজে নিয়ে ব্যস্ত হতে হবে। আর্থিক ব্যাপারে একটু চাপ।

বৃশ্চিক: আজ কর্মের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। মাতৃস্থানীয় কারোর সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীত চর্চার দিকে নতুন রাস্তা খুলতে পারে।

ধনু: কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি।পরে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা বৃদ্ধি।

মকর: নিজের অর্থ খরচ হতে পারে। দাম্পত্য জীবনে শান্তির খোঁজ। কারোর বিপক্ষে কথা বলবেন না।শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে।

কুম্ভ: কোনও কারণে কর্মে ব্যাঘাত আসতে পারে। অন্যের খরচে আপনার বাইরে যাওয়া হতে পারে। নিজে পড়াশোনা করতে চাইলেও বাধা আসতে পারে।

মীন: নিজের মনের মতো কাজ না হলেও যেটা আসছে সেটা করাই ভাল। পরের বুদ্ধিতে আজ কোনও কারণে আপনি সমালোচনার ব্যক্তি হতে পারেন। নিকট কারোর শরীর নিয়ে চিন্তা।

বৈশাখী নিউজ/ জেপা