রবিবারের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ পাবেন। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগার আশঙ্কা। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তির সৃষ্টি হতে পারে।

বৃষ: সকালের দিকে আর্থিক ক্ষতির খবর আসতে পারে। কর্মস্থানে আজ আপনাকে কারও কথা শুনে চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি সাহায্য পাবেন।

মিথুন: আজ কোনও দুর্ঘটনার জন্য কাজের ক্ষতি হতে পারে। প্রভাবশালী কারও কাছ থেকে উপকার পেতে পারেন। অতিরিক্ত ক্রোধ মর্যাদাহানির কারণ হতে পারে।

কর্কট: সকালের দিকে রক্তচাপজনিত সমস্যা বৃদ্ধি পাবে। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন না। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই ভাল।

সিংহ: ব্যবসায় বিরোধিতা থেকে সাবধান। আজ উপার্জনের ভাগ্য ভাল। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

কন্যা: আজ বন্ধুর কাছ থেকে কোনও সাহায্য পাবেন না। আজ বাড়িতে বা কর্মস্থানে মাথা ঠান্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা আছে। সন্তানের জন্য মুখ উজ্জ্বল হবে।

তুলা: স্ত্রীর ভাল বুদ্ধির জন্য সংসারে উন্নতি। শ্বশুরবাড়ির লোকের সঙ্গে ভ্রমণ হওয়ার সম্ভাবনা। প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভাল ফল পেতে পারেন। জমানো সঞ্চয় নষ্ট হতে পারে।

বৃশ্চিক: সকাল থেকে বাজে খরচের জন্য মথা গরম হবে। আজ ঘরে ও বাইরে শুভ ফল পাওয়ার আশা করতে পারেন। প্রাথমিক শিক্ষার ক্ষেত্রে সময়টা মধ্যম। হাড়ে চোট লাগার যোগ আছে।

ধনু: আজ ভাল কাজ করেও বদনাম হতে পারে। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ পাবেন। বিদ্যার্থীদের জন্য সময়টা ভাল নয়।

মকর: বাড়িতে অতিরিক্ত খরচ নিয়ে চিন্তা বাড়বে। সমাজবিরোধী কাজে ফেঁসে যেতে পারেন। বাড়িতে নতুন বাদ্যযন্ত্র কেনার পরিকল্পনা। উচ্চশিক্ষার ক্ষেত্রে ভাল সুযোগ আসতে পারে।

কুম্ভ: আজ কোনও সিদ্ধান্তে পরিবার আপনার সঙ্গে থাকবে। পুরনো বন্ধুরা মিলিত হওয়ার সুযোগ পাবেন। গুরুত্বপূর্ণ কাজ সকালের মধ্যে শেষ করুন। আজ শারীরিক অবনতি দেখা যাবে।

মীন: ব্যবসায় চাপ বাড়তে পারে। কারও সঙ্গে অযাচিত কথা বললে অশান্তি বাধতে পারে। সন্তানদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে হবে। আজ অনেক ব্যাপারে স্বামীর সহায়তা পাবেন।

বৈশাখী নিউজ/ বিসি