মিথ্যা অপপ্রচার করলে কাউকে বিন্দু পরিমাণ ছাড় দেওয়া হবে না: হানিফ

আওয়ামী লীগের কোনো নেতার বিরুদ্ধে কটুক্তি, চরিত্র হরণ, মিথ্যা অপপ্রচার করলে কাউকে বিন্দু পরিমাণ ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বিএনপি কর্তৃক ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফীর কুশপুত্তলিকা দাহ ও কুটক্তি করার প্রতিবাদে আজ মঙ্গলবার বিকেলে বঙ্গবন্ধু এভিনিউতে আয়োজিত এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ তিনি একথা বলেন।

মাহবুব উল আলম হনিফ বলেন, ‘বিএনপি দুর্নীতিবাজ দল সেটা বার বার প্রমাণিত হয়েছে। বিএনপি মিথ্যাবাদী দল তারা মিথ্যা বলে জনগণকে বিভ্রান্ত করতে চায়। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আপনার লজ্জা হওয়া উচিত কারণ আপনি মিথ্যাবাদী দুর্নীতিবাজ দলের মহাসচিব।’

তিনি আরও বলেন, রাশিয়ার ইউক্রেনের যুদ্ধের কারণে সারাবিশ্বে দ্রব্যমূল্য বৃদ্ধি হচ্ছে, বিদ্যুৎ ও জ্বালানি সংকট হচ্ছে। কিন্তু বিএনপি এটা নিয়েও মিথ্যাচার করছে। বিএনপি ক্ষমতায় থাকাকালীন দেশের কোনো উন্নয়ন করতে পারেনি, দেশকে পিছিয়ে দিয়েছিল।

হানিফ বলেন, বাংলাদেশের উন্নয়ন দেখলেই বিএনপির গা জ্বালা শুরু হয়ে যায় কারণ তাদের প্রভু দেশ পাকিস্তানের চেয়ে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। পাকিস্তান অর্থনৈতিকভাবে দেউলিয়া হওয়ার পথে তাই বাংলাদেশকে নিয়ে গুজব মিথ্যা অপপ্রচার করছে বিএনপি। যতদিন শেখ হাসিনা আছেন ততদিন বাংলাদেশের মানুষের কোনো চিন্তার কারণ নেই। বিএনপির জামায়াতের মিথ্যাচারে দেশের মানুষ বিভ্রান্ত হবে না।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি জানেনা কিভাবে মুক্তিযোদ্ধাদের সন্মান করতে হয়। তাদের সে শিক্ষা নাই। কিভাবে একজন মানুষ আরেকজন মানুষের পাশে দাঁড়াতে হয় তাদের সে শিক্ষা নেই। দল পরিচালনা করতে যে গুনাগুন প্রয়োজন সেটাও তাদের নেতাদের নেই।

তিনি বলেন, হাওয়া ভবনে বসে যিনি কমিশন খাওয়ার জন্য বাংলাদেশসহ সারা বিশ্বে কুখ্যাত হয়েছেন সেই দেশের বাহিরে বসে সন্ত্রাসী কর্মকান্ড চালাতে চায়। এ কারণে তারা পায়ে পাড়া দিয়ে ঝগড়া বিবাদ করার কর্মকান্ড করছে। তাদের একটাই লক্ষ্য দেশকে অস্থিতিশীল করা।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সভাপতিত্বে সমাবেশে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোর্শেদ কামাল ও মহিউদ্দিন মহি প্রমুখ।

বৈশাখী নিউজ/ ইডি