পরীমনির মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ ২৫ আগস্ট

সময়: 9:28 pm - July 19, 2022 | | পঠিত হয়েছে: 4 বার

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আলোচিত চিত্রনায়িকা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের জন্য ২৫ আগস্ট দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (১৯ জুলাই) এ মামলায় সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য ছিল। এদিন কোনো সাক্ষী আদালতে হাজির হননি। এজন্য ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলাম সাক্ষ্য গ্রহণের জন্য নতুন এ তারিখ ধার্য করেন।

এদিন পরীমনির পক্ষে তার আইনজীবী হাজিরা প্রদান করেন। পরীমনির ম্যানেজার আশরাফুল ইসলাম দিপু ও খালু কবীর হাওলাদার আদালতে হাজিরা দেন।

গত ২ জুন পরীমনিকে ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতি প্রদান করেন আদালত। এর আগে, ১ মার্চ মামলার বাদী র‌্যাব-১-এর কর্মকর্তা মজিবর রহমান সাক্ষ্য প্রদান করেন। গত ৫ জানুয়ারি পরীমনিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত।

গত বছরের ১৫ নভেম্বর ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ তিন আসামির বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ করে অভিযোগ গঠন শুনানির জন্য মামলাটি বিশেষ জজ আদালত-১০ এ বদলির আদেশ দেন। এর আগে, গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল পরীমনিসহ তিন জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

প্রসঙ্গত, গত বছরের ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। এ সময় পরীমনির বাসায় বিভিন্ন ধরনের মাদক পাওয়া গেছে বলে জানায় র‍্যাব। পরদিন ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমনি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর