বুধবারের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: পথে কোনও বাধার সামনে পড়তে হতে পারে। দাম্পত্য বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। জ্বর-জ্বালায় ভোগান্তির আশঙ্কা আছে।

বৃষ: স্ত্রীর উৎসাহে ব্যবসায় উন্নতির আশা রাখতে পারেন। উপকারের পরিবর্তে অপদস্থ হওয়ার জন্য মনঃকষ্ট। বাড়িতে আত্মীয় আসতে পারে।

মিথুন: নিজের সিদ্ধান্ত আজ কার্যকরী হবে না। প্রতিবেশীর সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। অতিরিক্ত দৌড়ঝাঁপের ফলে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। ইচ্ছা পূরণ হতে পারে।

কর্কট: আজ ব্যবসা ভাল চললেও সঞ্চয়ভাগ্য খুব একটা ভাল নয়। বিদ্যার্থীদের জন্য খুব ভাল খবর অপেক্ষা করছে। অনিচ্ছাকৃত ভাবে কোনও কাজ ফেলে রাখবেন না।

সিংহ: সকালে ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। সন্তানদের কাজের কোনও শুভ খবর আসতে পারে। আজ সারা দিন খুব আলস্যে কাটতে পারে।

কন্যা: নিজের বুদ্ধির ভুলে শেয়ারে ক্ষতি হতে পারে। আজ সব কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় মন যেতে পারে। কর্মরত মহিলাদের কাজে গণ্ডগোল দেখা দেবে।

তুলা: আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। প্রবাসী কারও বাড়িতে আগমন। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিন।

বৃশ্চিক: সকালে পিঠের যন্ত্রণা বাড়তে পারে। শরীরে কোথাও আঘাত লাগার আশঙ্কা রয়েছে। সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও তা মিটে যাবে। সন্তানদের নিয়ে চিন্তা।

ধনু: আজ কোনও প্রকার বিদ্যা স্থানেই ফল ভাল নয়। ব্যবসায় বা অন্য কোনও কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। মাথা গরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে।

মকর: সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেয়া উচিত। ভিটামিনের অভাবে শরীরে অনেক রোগ সৃষ্টি হতে পারে।

কুম্ভ: চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। কোনও পুরনো শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অভাবের যোগ দেখা যাচ্ছে।

মীন: গান-বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের অনেক দূরে এগোনোর সময়। সংসারে সুখ-স্বাচ্ছন্দ্য ফিরে আসতে পারে। বিপদে আত্মরক্ষা করতে হবে। শারীরিক দুর্বলতার যোগ।

বৈশাখী নিউজ/ ইডি