বৃহস্পতিবারের রাশিফল

সময়: 8:15 am - July 21, 2022 | | পঠিত হয়েছে: 2 বার

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: প্রেমের নতুন কোনও যোগাযোগ হতে পারে। ইচ্ছা পূরণ হওয়ায় আনন্দ লাভ। অভিনেতারা খুব ভাল সুযোগ পেতে পারেন। পড়াশোনার জন্য বিদেশযাত্রার যোগ।

বৃষ: বাড়িতে অশান্তির জন্য পাড়ার লোকের কাছে হাসির পাত্র হতে পারেন। ভাল যুক্তির জন্য তর্কে জয়লাভ। ফাটকা আয়ের যোগ বা লটারি কাটার জন্য দিনটি শুভ।

মিথুন: সকাল থেকে প্রেমের ব্যাপারে চিন্তার খবর আসতে পারে। ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। আজ বাইরে থেকে কোনও অভিজ্ঞতা সঞ্চয় করতে পারেন।

কর্কট: কোনও কারণে উদ্বেগ বাড়তে পারে। আজ বাড়ির দায়িত্ব দ্বিগুণ হওয়ার সম্ভাবনা আছে। পরিবারে মনোমালিন্য হতে পারে। খেলাধুলায় নাম করার সুযোগ।

সিংহ: সকাল থেকে মানসিক কষ্ট বাড়তে পারে। নানা দিক থেকে কর্মের যোগ যেমন থাকবে, আবার বাধাও থাকবে। পিতার সঙ্গে মতান্তর হতে পারে।

কন্যা: অতিরিক্ত উদারতার জন্য কাজের ক্ষতি হতে পারে। হঠাৎ করে চাকরির যোগাযোগ আসতে পারে। ব্যবসায় গুরুজনদের পরামর্শে অগ্রগতির আশা রাখতে পারেন।

তুলা: শত্রুর কারণে সকালের দিকে মাথা গরম হতে পারে। আজ অতিরিক্ত সাবধান থাকতে হবে, শরীরে অস্ত্রোপচারের আশঙ্কা। গৃহ নির্মাণের জন্য অর্থ ব্যয় হতে পারে।

বৃশ্চিক: সকালের দিকে কিছু দান করার ইচ্ছা হতে পারে। অভিভাবকদের পরামর্শ আজ আপনার জন্য কার্যকর হবে, অন্য কারও পরামর্শ না নেওয়াই শ্রেয়।

ধনু: অতিরিক্ত কাজের চাপের জন্য ক্লান্তি বাড়তে পারে। আজ উচ্চশিক্ষার যে কোনও কাজ সফল হবে। কোনও বন্ধুর সাহায্যে কর্মে জটিলতা কেটে যেতে পারে।

মকর: সকালের দিকে কোনও অহেতুক অশান্তিতে জড়িয়ে পড়তে পারেন। আজ প্রতিবেশীদের হিংসার কারণে কাজে বাধা দেখা দিতে পারে। গুরুজনদের কথায় মনোযোগ দিন।

কুম্ভ: গান-বাজনার জন্য খরচ বাড়তে পারে। আজ উপরের কোনও জায়গা থেকে চাপ আসতে পারে। কর্মস্থানে মনোমালিন্য সৃষ্টি হতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে।

মীন: পরিবেশ আপনার সঙ্গেই থাকবে। কোনও কিছু কেনার জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা হতে পারে। শত্রুর সঙ্গে আপস করতে হতে পারে। শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর