৪ কোটির ক্ষতি, মালাইকার পাশে থাকছেন না অর্জুন!

টিনসেল টাউনের যেসব তারকা জুটি প্রায়ই খবরের শিরোনামে থাকেন তার মধ্যে অন্যতম মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। বয়সের ফারাকের জন্য বারবারই চর্চায় উঠে আসেন তারা। কিছুদিন আগেই শোনা গিয়েছিল যে, এবার প্রেমকে আইনি মান্যতা দিয়ে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন মালাইকা-অর্জুন। কিন্তু এর আগেই সামনে এসেছে এক চাঞ্চল্যকর তথ্য।

কিছুদিন আগেই মালাইকার অ্যাপার্টমেন্টের পাশেই বান্দ্রায় একটি ফ্ল্যাট কিনেছিলেন নায়ক। ২০ কোটি টাকা দিয়ে সেই অ্যাপার্টমেন্ট কিনেছিলেন অর্জুন, শোনা যাচ্ছিল খুব তাড়াতাড়িই সেখানে শিফট করে যাবেন। মালাইকার বাড়ির কাছাকাছি ছিল সেই বিল্ডিং। ঐ একই বিল্ডি-এ ফ্ল্যাট কিনেছেন করণ কুন্দ্রা ও সোনাক্ষী সিনহাও।

সম্প্রতি জানা যাচ্ছে যে, চার বেডরুমের সেই বিলাসবহুল অ্যাপার্টমেন্টে বিক্রি করে দিয়েছেন অর্জুন। এর জেরেই প্রায় ৪ কোটি টাকা ক্ষতি হয়েছে তার। ২০ কোটি দিয়ে কিনে কয়েকমাসের মধ্যেই মাত্র ১৬ কোটিতে বেচে দিয়েছেন অভিনেতা। আপাতত জুহুতে তার পুরনো অ্যাপার্টমেন্টেই থাকছেন তিনি।

কেন কোটি কোটি টাকা ক্ষতি করেই বান্দ্রার অ্যাপার্টমেন্ট বিক্রি করলেন অর্জুন, তা নিয়েই বিটাউনে শুরু হয়েছে নয়া জল্পনা। তাহলে কী মালাইকার সঙ্গে কোনো সমস্যা তৈরি হয়েছে অর্জুনের? বিয়ে করার পরিকল্পনা কী পিছিয়ে দিলেন দুই তারকা? প্রশ্ন অনেক, উত্তর সময়ের অপেক্ষা।

বৈশাখী নিউজ/ এপি