গাজীপুরে ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু, ঘাতক ট্রাক জব্দ

আপডেট: July 24, 2022 |

মাছুদ পারভেজ, গাজীপুর: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুর মহানগরের কোনাবাড়ী কড্ডা এলাকায় ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

আজ রবিবার বিকেল ৫ টার দিকে এ দুর্ঘটনা ঘটে ।

পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহম্মদ মেডিকেল কলেজ হাসপতাল মর্গে পাঠিয়েছে । ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও চালক ও সহকারীরা পালিয়ে গেছে ।

নিহতরা হচ্ছে, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার জাঙ্গালিয়াপাড়া এলাকার সমন আলীর ছেলে মাসুদ হোসেন(২০) ও একই এলাকার আ: সাত্তার এর ছেলে রহুল হোসেন ।

পুলিশ ও স্থানীয়রা জানান, জয়দেবপুর থেকে মোটরসাইকেল যোগে মাসুদ ও রুহল কালিয়াকৈরে নিজ বাড়িতে ফিরছিল । বিকেল ৫টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কড্ডা এলাকায় পৌছলে পিছন থেকে একটি ট্রাক ধাক্কায় দেয় ।

এতে মোটরসাইকেল থেকে ছিটকে মহাসড়কের পাশ পড়ে গিয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয় । খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে । ঘাতক ট্রাকটি জব্দ করলেও চালক ও সহকারীরা পালিয়ে যায় ।

জিএমপি কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানান, ট্রাকটি জব্দ করা হয়েছে । তবে, চালক ও সহকারীরা পালিয়ে গেছে । মরদেহ উদ্ধার করা হয়েছে । আইনগত ব্যবস্থাগ্রহন প্রক্রিয়াধীণ রয়েছে ।

Share Now

এই বিভাগের আরও খবর