সোমবারের রাশিফল

আপডেট: July 25, 2022 |

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: বিমা জাতীয় কাজে যুক্ত হতে পারলে উন্নতির যোগ। দাম্পত্য কলহ বেড়ে গিয়ে বিচ্ছেদ হতে পারে। অতিরিক্ত পরিশ্রমে দুর্বলতা বৃদ্ধি। হজমের সমস্যায় ভোগান্তি।

বৃষ: সন্তান নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায়ীদের জটিলতা কাটিয়ে ওঠা মুশকিল। ভ্রমণে গিয়ে বন্ধুর সঙ্গে অশান্তি হতে পারে। খেলাধুলায় সম্মান বৃদ্ধি।

মিথুন: অতিরিক্ত গর্বের কারণে লোকের সঙ্গে বিবাদ বাধতে পারে। প্রতিকূল অবস্থা থাকা সত্ত্বেও ব্যবসায় লাভ দেখা যাবে। নিজের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন।

কর্কট: আজ আপনার উপর কোনও বড় দায়িত্ব আসতে পারে। প্রেমে জটিলতা বাড়ার আশঙ্কা। পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কুটুম্বিতা করতে গিয়ে সংসারে ভুল বোঝাবুঝি।

সিংহ: কথা দিয়েও তা রাখতে পারবেন না। ধর্মীয় কাজের কারণে সমাজে সম্মান প্রাপ্তি। উপার্জনের নতুন পথ পাওয়ায় শান্তি লাভ। মা-বাবার কাছ থেকে সম্পত্তি লাভের আশা।

কন্যা: আজ ব্যবসায় পরিবর্তন লক্ষ করতে পারবেন। নিজের কথাবার্তা সংযত রেখে সংসারে চলবেন। সঠিক কোনও বিচার আপনাকে অনেক দূর নিয়ে যাবে। শরীর ভাল থাকবে।

তুলা: পেটের কোনও সমস্যার জন্য আজ আপনার খাবারে অনীহা আসতে পারে। আজ সমাজসেবায় কিছু দান করতে ইচ্ছে করবে। সহকর্মীরা আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবেন।

বৃশ্চিক: আজ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি বজায় থাকবে। সাংসারিক শান্তি বজায় থাকবে না। আজ কর্মে আলস্যের কারণে কর্মস্থানে অশান্তি হতে পারে।

ধনু: আজ সকাল থেকে সমস্ত কাজে বাধা আসতে পারে। কর্মস্থানে আপনি সহকর্মীদের হিংসার মুখে পড়বেন। বিদ্যার্থীদের জন্য খুব একটা ভাল সময় নয়।

মকর: গভীর কোনও চিন্তার কাজ হাতে আসতে পারে। পরের উপকার করে সম্মানপ্রাপ্তির যোগ। কর্মস্থানে চুপ করে থেকে নিজের কাজ উদ্ধার করাই শ্রেয়।

কুম্ভ: অপরের শুভকামনায় নিজের ভাল হতে পারে। বাড়ির কর্তার কথা না শুনলে বিপদ ঘটতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে কলহের আশঙ্কা। ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই শ্রেয়।

মীন: গান-বাজনা নিয়ে যারা থাকেন, তাদের একটু চিন্তার বিষয় থাকবে। ব্যবসায় মালিকের সঙ্গে বিরোধ বাধতে পারে। আটকে থাকা প্রেমের জট কেটে যেতে পারে।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর